Entertainment News

এক সঙ্গে আরিয়ান-খুশি! কেন জানেন?

জাহ্নবীর ডেবিউ হয়েছে পরিচালক কর্ণ জোহরের হাত ধরে। আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্রর মতো অনেককেই বলিউডে এন্ট্রি দিয়েছেন কর্ণ। শোনা যাচ্ছে, খুশিকেও এ বার সিলভার স্ক্রিনে নিয়ে আসতে চলেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৮ ১২:৩১
Share:

আরিয়ান এবং খুশি।

দিদি অর্থাত্ জাহ্নবী কপূরের বলিউড ডেবিউ হয়েছে কয়েক মাস আগেই। সৌজন্যে ‘ধড়ক’। এ বার কি বোন অর্থাত্ খুশি কপূরের পালা? বলিউডে কান পাতলে তেমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

Advertisement

জাহ্নবীর ডেবিউ হয়েছে পরিচালক কর্ণ জোহরের হাত ধরে। আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্রর মতো অনেককেই বলিউডে এন্ট্রি দিয়েছেন কর্ণ। শোনা যাচ্ছে, খুশিকেও এ বার সিলভার স্ক্রিনে নিয়ে আসতে চলেছেন তিনি। খুশির বিপরীতেও নাকি থাকবে নতুন চমক।

শোনা যাচ্ছে, খুশির বিপরীতে নাকি শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের কথা ভেবেছেন কর্ণ। আরিয়ানের অভিনয় করা নিয়ে শাহরুখ আগেই জানিয়েছিলেন, পড়াশোনা শেষ করার পর ছেলেকে যে কোনও পেশা বেছে নেওয়ার অনুমতি দিয়েছেন তিনি। তা হলে সত্যিই কি এ বার আরিয়ান এবং খুশি এই নতুন জুটিকে দেখবেন দর্শক?

Advertisement

আরও পড়ুন, তৈমুর-ইনায়ার প্রথম রাখি, দেখুন ভাইরাল ছবি

বলিউডের এক সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, খুশিকে খুব তাড়াতাড়িই লঞ্চ করবেন কর্ণ জোহর। বনি কপূরের সঙ্গে তাঁর তেমনই কথা হয়েছে। আরিয়ানকে খুশির বিপরীতে কাস্ট করাটাই কর্ণের গেমপ্ল্যান। এর আগে কর্ণ বলেছিলেন, ‘‘আরিয়ানের লঞ্চ হওয়াটা আমার ছেলের লঞ্চ হওয়ারই মতো।’’ ফলে নতুন জুটিকে নিয়ে নতুন করে স্বপ্ন দেখতেই পারেন দর্শক মহল।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন