Vidya Balan

‘দেখো তো চিনতে পার কি না?’

কখনও তিনি রেডিও জকি। কখনও সিল্ক স্মিতা। কখনও আবার বন্দুক হাতে সত্যানুসন্ধানী বিদ্যা বাগচী। এ বার আর বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। গেস করতে পারছেন কী এ বার?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৭ ১০:৪৩
Share:

ছবি দেখে মনে হতেই পারে 'চুল তার কবেকার'। লুকটায় একটা বেয়ার্ড ছোঁয়া। তবে চশমার ফাঁক দিয়ে চাহনিটা লক্ষ্য করলে খটকা একটু লাগে বৈ কি। বুঝতেও অসুবিধা হচ্ছে। ইনি কী আদৌ পুরুষ! নাকি মহিলা?

Advertisement

ইনি বলিউডের এক অভিনেত্রী। প্রথম বার পা রাখতে চলেছেন মঞ্চে। আর সেই নাটকেরই এক চরিত্রের ছবি এটি। দ্বিতীয় বার তিনি রেডিও জকির চরিত্রে ধরা দেবেন। গেস করতে পারছেন কী এ বার?

কখনও তিনি রেডিও জকি। কখনও সিল্ক স্মিতা। কখনও আবার বন্দুক হাতে সত্যানুসন্ধানী বিদ্যা বাগচী। এ বার আর বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। প্রথম বারের জন্য মঞ্চে অবতীর্ণ হতে চলেছেন বেগমজান বিদ্যা বালন। নাটকটির নাম বড়ই অদ্ভুত। ধুঙ্গপটপটাধুন্ডিপকোরুপ্পোপতরপ...। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে বিদ্যা শেয়ার করেছেন এই ছবিটি।

Advertisement

আরও পড়ুন: বিয়ের ৬ মাসের মধ্যে স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনলেন মনদানা করিমি

‘তুমহারি সুল্লু’ ছবিতে আবার দেখা যাবে বিদ্যা বালনকে। ছবিতে এক রেডিও জকির চরিত্রে অভিনয় করবেন বিদ্যা। ছবির পরিচালক সুরেশ ত্রিবেনি। বিদ্যা ছাড়াও ছবিতে রয়েছেন নেহা ধুপিয়া ও মানব কাউল। চলতি বছরেই ১ ডিসেম্বর মুক্তি পাবে ‘তুমহারি সুল্লু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন