Fashion

দুই মডেলের একটি ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ‘ভাইরাল’, কেন জানেন?

এঁরা দু’জন হলেন আমেরিকার ফ্যাশন মডেল এবং টিভি অ্যাঙ্কর। এক জনের নাম কেন্ডেল জেনার এবং অন্য জনের নাম গিগি হাদিদ। সম্প্রতি একটি ম্যাগাজিনের দশম বার্ষিকী ইস্যুর কভার পেজের জন্য ফটোশুটে করেন এই দুই মার্কিন মডেল। আর এই কভার পেজের ছবিটিই রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৬ ১১:০৪
Share:

এঁরা দু’জন হলেন আমেরিকার ফ্যাশন মডেল এবং টিভি অ্যাঙ্কর। এক জনের নাম কেন্ডেল জেনার এবং অন্য জনের নাম গিগি হাদিদ। সম্প্রতি একটি ম্যাগাজিনের দশম বার্ষিকী ইস্যুর কভার পেজের জন্য ফটোশুটে করেন এই দুই মার্কিন মডেল। আর এই কভার পেজের ছবিটিই রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ শুনলে অবাক হবেন, ছবিতে নাকি ধরা পড়েছে এই দুই মার্কিন মডেলের শরীরের একটি বিশেষ গুরুত্বপূর্ণ অংশ অনুপস্থিত। কী করে এমনটা হল— তা ভেবে কূল কিনারা পাচ্ছেন না অনেকেই। আর তাই সোশ্যাল মিডিয়ায় এই দুই সুন্দরির ছবিটি নিয়ে জোর চর্চা চলছে। দেখুন তো ওই ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজের ছবিটি দেখে বুঝতে পারেন কি না এই দুই সুন্দরি মডেলের শরীরের ঠিক কোন বিশেষ গুরুত্বপূর্ণ অংশ ছবিতে ‘মিসিং’!

Advertisement

আসলে ছবিতে কেন্ডেল জেনার আর গিগি হাদিদের সামনের দিকে বাড়ানো পায়ে কোনও হাঁটু নেই। অথচ, কেন্ডেল জেনারের পেছনের দিকের পায়ে হাঁটু দেখা যাচ্ছে।

Advertisement

কী ভাবছেন! এঁদের শরীরের কোনও অংশ মোটেই অস্বাভাবিক নয়। যদি তাই হত তাহলে এঁরা র‌্যাম্পে অবলীলায় ‘ক্যাট ওয়াক’ করতে পারতেন না। তাই অনেকেই এই ছবিটি দেখে ‘অত্যন্ত খারাপ ফটো এডিটিং’ বলেই ব্যাখ্যা করছেন।

আরও পড়ুন...
শেষ বারের জন্য বড় পর্দায় ফিরছেন সুপারহিরো ‘লোগান’, দেখুন ট্রেলার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন