Shweta Bachchan

এই শিশুদের আপনি চেনেন, কারা বলুন তো?

অভিষেকের থেকে শ্বেতা ঠিক দু’বছরের বড়। ছোট থেকেই নাকি তাঁদের খুনসুটির সম্পর্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ১৩:০৯
Share:

বুঝতে পারছেন, এটা কাদের ছোটবেলার ছবি? ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

কনফিউশনের কোনও জায়গাই নেই। এক বার দেখেই বোঝা যায় এটা অভিষেক ও শ্বেতা বচ্চনের ছোটবেলার ছবি। কিন্তু, এটা শেয়ার করেই জিতে গেলেন অভিষেক বচ্চন। কেন জানেন?

Advertisement

না! কোনও প্রতিযোগিতা ছিল না। আজ রাখির দিনে অভিষেক এই ছবিটা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই দর্শকদের হৃদয় জিতে নিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন, ঐশ্বর্যা-অভিষেকের ‘অভিমান’?

Advertisement

দিদি শ্বেতার সঙ্গে নিজের এই ছোটবেলার ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিষেক লিখেছেন, ‘আমি নিশ্চিত দিদি ভাবে আমি এখনও ওই বয়সেরই। আমিও নিশ্চিত ও আমার সঙ্গে সব সময় থাকবে। যেমন আমিও ওর সঙ্গেই থাকব।’ তিনি আরও লেখেন, ‘রাখির দিন দিদিরও এই ছবিটা দেখে একই অনুভূতি হবে।’

আরও পড়ুন, ‘ব্লু হোয়েল চ্যালেঞ্জ’ নিয়ে কী বার্তা দিলেন অমিতাভ?

অভিষেকের থেকে শ্বেতা ঠিক দু’বছরের বড়। ছোট থেকেই নাকি তাঁদের খুনসুটির সম্পর্ক। তবে ভাইকে আগলে রাখতে শ্বেতার নাকি জুড়ি মেলা ভার। বলি মহলের খবর ছোটবেলায় কাকা অজিতাভের তিন মেয়ে নাইনা নম্রতা ও নীলিমা রাখির দিন শ্বেতার মতই অভিষেককে রাখি পরাত। কিন্তু কয়েক বছর পর থেকেই পারিবারিক সমস্যার জেরে সে উত্সব বন্ধ হয়ে যায়। তবে শ্বেতাঅভিষেকের রাখি সেলিব্রেশন এখনও একই ভাবে বজায় রয়েছে। ' ' !! '

' ' !! '

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন