Entertainment News

বাবার কোলে চড়া এই মেয়েটি কে? চিনতে পারছেন?

বেড়াতে গিয়েছিলেন সপরিবার। তারপর বাবার কোলে চড়ে সোজা ক্যামেরায় পোজ। ছোট থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি মেয়েটি এখন স্বমহিমায় জায়গা করে নিয়েছে বলিউডে। অভিনয় দক্ষতায় যদিও এখনও তিনি প্রথম সারির নন। তবে জনপ্রিয়তায় অনেককে পিছনে ফেলে দেবেন। চিনতে পারছেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ মে ২০১৭ ১৫:৩১
Share:

গেস করুন তো, ইনি কে?

বেড়াতে গিয়েছিলেন সপরিবার। তারপর বাবার কোলে চড়ে সোজা ক্যামেরায় পোজ। ছোট থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি মেয়েটি এখন স্বমহিমায় জায়গা করে নিয়েছে বলিউডে। অভিনয় দক্ষতায় যদিও এখনও তিনি প্রথম সারির নন। তবে জনপ্রিয়তায় অনেককে পিছনে ফেলে দেবেন। চিনতে পারছেন? বলুন তো ইনি কে?

Advertisement

আরও পড়ুন, ‘বাহুবলী ২’-এর এই শিশুটি কে জানেন?

পঞ্জাবি পরিবারে জন্ম এই সেলেবের। প্রাথমিক পড়াশোনা ক্যাথলিক স্কুলে। ১৩ বছর বয়সেই বাবা-মায়ের সঙ্গে মিশিগান পাড়ি দেন তিনি। ছোটবেলার টমবয় মেয়েটির মডেলিংয়ে আগ্রহ ছিল প্রথম থেকেই।

Advertisement

আমেরিকায় থাকার সময় এই সেলেব।

কেরিয়ারের শুরুতে অ্যাডাল্ট ছবিতে অভিনয় করেছেন তিনি। সেখানে বেশ পরিচিতি পান। পরে অভিনয়ের টানে চলে আসেন বলিউডে। এ বার নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন ইনি কে?

ঠিকই ধরেছেন। ইনি সানি লিওন। ‘বিগ বস’-এর মতো রিয়ালিটি শো-এ অংশগ্রহণ করেছেন। এরপর ‘রাগিনী এম এম এস’, ‘জিসম ২’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এ মতো ছবি করেছেন। ‘রইস’-এ শাহরুখ খানের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন তিনি। আজ তাঁর জন্মদিন।

সানি লিওন।

ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন