Tollywood Actress

পরনে কমলা ফ্রক, দিদাকে জড়িয়ে ধরে বসে আছে খুদে, টলিপাড়ার এই অভিনেত্রীকে চিনতে পারছেন?

শনিবার ছুটি উপভোগ করতে যখন ব্যস্ত সবাই, ঠিক তখনই নিজের ছোটবেলার স্মৃতিতে ডুব দিলেন অভিনেত্রী। দিদার সঙ্গে কাটানো সেই মুহূর্ত ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৯:৪৫
Share:

চিনতে পারছেন কে এই অভিনেত্রী? ছবি: ফেসবুক।

পরনে কমলা ফ্রক। মুখে একগাল হাসি। দিদাকে জড়িয়ে বসে আছে মাত্র কয়েক বছরের খুদে। বাচ্চাটিকে চিনতে পারছেন? ইনি বর্তমানে টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজ়— তিনটি মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন তিনি। তার সঙ্গে অবশ্য নাটকও চালিয়ে যাচ্ছেন সমান তালে। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ়। যেখানে তাঁর চরিত্রটি ভীষণই চর্চিত হয়েছে। সম্পূর্ণ ভিন্ন লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। বুঝতে কি পারলেন কার কথা হচ্ছে?

Advertisement

তিনি বর্তমানে টলিপাড়ার ‘লছমী’। স্নেহা চট্টোপাধ্যায়। তাঁকে বেশির ভাগ সময় সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়। ইতিবাচক এবং নেতিবাচক— উভয় চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। পেয়েছেন বিপুল ভালবাসাও। শনিবার তাই তো নিজের ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী। দিদার সঙ্গে ছবি পোস্ট করলেন স্নেহা। লিখলেন, “ছোটবেলার সোনালি দিনগুলো।” যে ছবি ভরে উঠেছে মন্তব্যে। কেউ লিখেছেন, “কত টুকরো স্মৃতি জড়িয়ে আছে। মনে পড়লে চোখ ঝাপসা হয়ে যায়।” কেউ আবার লিখেছেন, “হাসিটা একই আছে।” এক জন লিখেছেন, “দিদা যে খুব মিষ্টি ছিল।”

ছেলে হওয়ার পর থেকে কাজের পরিমাণ কমিয়ে দিয়েছেন। কারণ কাজের পাশাপাশি তিনি ছেলেকেও সময় দিতে চান। ছেলের বড় হওয়ার কোনও মুহূর্ত মিস্‌ করতে চান না স্নেহা। শেষ ‘পঞ্চমী’ সিরিয়ালে তাঁকে দেখেছিলেন দর্শক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন