Sushant Singh Rajput

সুশান্ত-মামলায় রিয়াকে শীঘ্রই তলব করবে সিবিআই

রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং তাঁর টাকা তছরুপ করার অভিযোগ এনে পটনায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা কে কে সিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২০ ০৩:০৬
Share:

সুশান্ত সিংহ রাজপুত ও রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী বা তাঁর পরিবারের কেউ এখনও সিবিআইয়ের সমন পাননি বলে সোমবার জানালেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবীর আইনজীবী। সিবিআই সূত্রেও জানা গিয়েছে, তারা এখনও রিয়াকে তলব করেনি। তবে খুব শীঘ্রই অভিনেতার বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সিবিআই সূত্রে জানানো হয়েছে।

Advertisement

রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং তাঁর টাকা তছরুপ করার অভিযোগ এনে পটনায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা কে কে সিংহ। যে তদন্ত পরে সিবিআইকে হস্তান্তর করা হয়।

আজ সান্টাক্রুজের কলিনায় ডিআরডিও-র গেস্টহাউসে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের গোয়েন্দারা ডেকে পাঠিয়েছিলেন অভিনেতার অ্যাকাউন্ট্যান্ট রজত মেবতীকে। আজ ডিআরডিও-র গেস্টহাউসে ফের জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পাচক নীরজ সিংহ এবং পরিচারক দীপেশ সবন্তকে। গতকাল পাঁচ ঘণ্টারও বেশি সময় ধরে তাঁদের সঙ্গে কথা বলেছিলেন সিবিআইয়ের গোয়েন্দারা। ১৪ জুন যখন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের দেহ মেলে, তখন এই তিন জনেই সেই বাড়িতে ছিলেন। দু’দিন ধরে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ঘুরে দেখার পরে আজ সিবিআইয়ের একটি দল যায় আন্ধেরির ওয়াটারস্টোন হোটেলে। এই রিসর্টে দু’মাস ছিলেন সুশান্ত। গত কালও এই রিসর্টে গিয়েছিলেন সিবিআই গোয়েন্দারা। কিন্তু রিসর্টের কোনও কর্মী ছিলেন না বলে ফিরে আসেন তাঁরা।

Advertisement

আরও পড়ুন: মৃত্যুর ন’দিন পরেও সচল ছিল সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার ফোন! কেন?

আরও পড়ুন: সুশান্তের ঝুলন্ত দেহ ও বিছানার মধ্যে ফারাক এত কম! কী বলছে সিবিআই?​

আজকেই সুশান্তের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন তাঁর জামাইবাবু বিশাল কীর্তি। সুশান্তের দিদি শ্বেতা সিংহের সঙ্গে ২০০৭-এ বিয়ে হয়েছিল তাঁর। সেই বিয়ের অনুষ্ঠানে ছিলেন সুশান্তও। সেই ভিডিয়োই প্রকাশ করে বিশাল বলেন, ‘‘সাধারণ মধ্যবিত্ত পরিবারের একটি আনন্দের মুহূর্ত। এই দুঃখের দিনে আপনাদের সকলের সঙ্গে ভাগ করতে নিতে চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন