অমৃতার নজরকাড়া বার্থডে পার্টি

করিনার স্বামী সেফও এখন এই পার্টিগুলোর মধ্যমণি। তাঁর মাথাতেও দেখা গিয়েছে এমন নীল পালকের মুকুট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ০৬:৪০
Share:

মালাইকা, করিনা, অমৃতা, করিশ্মা

অমৃতা অরোরার জন্মদিনের সেলিব্রেশন বলে কথা! সঙ্গে তাঁর বিখ্যাত গার্ল গ্যাং। ছকভাঙা কিছু না করলে কি হয়? মঙ্গলবার গোয়া যাওয়ার ফ্লাইটে সকলের ছবি ভাইরাল হয়। তার পর গোয়াতেই অমৃতা ও শাকিলের বাংলোয় বসেছিল রাতের আসর। কেক কাটা থেকে হুঁকোয় টান, সব আপডেটে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

সবচেয়ে বেশি নজর কেড়েছে অমৃতা ও তাঁর অবিচ্ছেদ্য তিন সঙ্গীর ড্রেস। কপূর বোনেদের বরাবরের পছন্দ ব্লিং। করিশ্মা বেছেছেন ব্ল্যাক কাট আউট টপ। সঙ্গে গোল্ডেন স্কার্ট। করিনা পরেছেন রুপোলি রঙের ড্রেস। মালাইকা পরেছেন হোয়াইট শর্টস আর বার্থডে গার্ল নিজে সিক্যুইন বসানো ড্রেস। তবে চার জনের মাথায় রঙিন হেডগিয়ার। নীল-লাল-হলুদ পালক বসানো মুকুটে স্টাইলও হয়েছে। আবার লুকটাও অন্য রকম। অনেকটা হিপিদের মতো।

করিনার স্বামী সেফও এখন এই পার্টিগুলোর মধ্যমণি। তাঁর মাথাতেও দেখা গিয়েছে এমন নীল পালকের মুকুট। মার্জিত সেফকে ছকভাঙা অবতারে ‘কালাকান্ডি’ ছবিতেও দেখা গিয়েছে। সেই রেশ কাটেনি বোধহয়! আবার অমৃতার স্বামী শাকিলের হুঁকো টানার ছবিতেও বোঝা যাচ্ছে, আমোদ-আহ্লাদের আয়োজনে কোনও ত্রুটি ছিল না। প্রিয় বান্ধবী করিনার তরফে অমৃতার জন্য এই পার্টি ছিল সারপ্রাইজ। আর করিনা যে পার্টির দায়িত্ব নেবেন, তাকে তো বেস্ট হতেই হবে!

Advertisement

করিনা-সেফ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন