Entertainment News

পছন্দের সমুদ্র সৈকতে নিকের সঙ্গে জন্মদিন কাটাবেন প্রিয়ঙ্কা!

প্রিয়ঙ্কার জন্মদিনে বড়সড় ধামাকাই হতে চলেছে। আর ধামাকার নেপথ্যে নাকি রয়েছেন নিক জোনাস স্বয়ং, কানাঘুষো এমনটাই শোনা যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৮ ১৭:০৬
Share:

প্রিয়ঙ্কার জন্মদিনে স্পেশ্যাল প্ল্যান করছেন নিক জোনাস।

হলি-বলি দু’কূলেই সমানতালে ছবি করে চলেছেন তিনি। সামনে যেমন দেশি সিনেমা রয়েছে, তেমনই রয়েছে বিদেশি সিনেমাও। তবে তারও আগে রয়েছে তাঁর জন্মদিন। দেশি গার্লের সেই বার্থ ডে সেলিব্রেশন কেমন হয়, তা নিয়েও জল্পনা বিস্তর।

Advertisement

প্রিয়ঙ্কার এক হাতে রয়েছে একাধিক সিনেমার অফার, আরেক হাত শক্ত করে ধরে রয়েছেন আমেরিকান গায়ক নিক জোনাস। দু’জনের সম্পর্কের গুজব বলিমহলে নতুন কিছু নয়। তবে সম্পর্ক নিয়ে নিক আর প্রিয়ঙ্কা দু’জনেই এক্কেবারে স্পিকটি নট।

একদিন যেন হুট করেই প্রিয়ঙ্কা চোপড়াকে মুম্বই বিমানবন্দরে দেখা গেল নিকের সঙ্গে। দেশে এসেছিলেন দেশি গার্ল। উপলক্ষ, প্রেমিককে হাত ধরে নিজের দেশটা আরেকটু দেখানো। নিকের দেশ তো ভালই চেনেন প্রিয়ঙ্কা। কিন্তু প্রিয়ঙ্কার দেশ যেন এক্কেবারেই আনকোরা ছিল নিকের কাছে। মা মধু চোপড়ার সঙ্গেও নিকের আলাপ করিয়ে দিলেন প্রিয়ঙ্কা। প্রেমিকের সঙ্গে একান্তে আরেকটু সময় কাটাতে উড়ে গেলেন গোয়াও। এমনকি অম্বানী পরিবারের পার্টিতেও নিকের হাত ধরেই এসেছিলেন দেশি গার্ল। এত কিছুর পরে তো আন্দাজ করাই যায়, প্রিয়ঙ্কার জন্মদিনে বড়সড় ধামাকাই হতে চলেছে। আর ধামাকার নেপথ্যে নাকি রয়েছেন নিক জোনাস স্বয়ং, কানাঘুষো এমনটাই শোনা যাচ্ছে।

Advertisement

নিকের পরিবারের ছোটদের সঙ্গে একদিন সাইকেল নিয়েও বেরিয়ে পড়েছিলেন প্রিয়ঙ্কা।

আরও পড়ুন: অত কম বয়সে বিয়ে করেছিলেন কেন? উত্তরে শাহরুখ বললেন…

বোল্ড ছবি পোস্ট করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সানি!

বুধবার ৩৫ এর গণ্ডি পার করে ৩৬ এ পা দেবেন প্রিয়ঙ্কা। বলি সূত্রের খবর অনুযায়ী, প্রিয়ঙ্কাকে চমকে দেওয়ার জন্য ইতিমধ্যেই নাকি স্পেশ্যাল প্ল্যানও রেডি করে ফেলেছেন নিক জোনাস। নিকের হাতে প্রচুর কাজ আর যার জন্য আমেরিকাও পাড়ি দিয়েছেন প্রিয়ঙ্কা। সূত্রের আরও খবর, প্রিয়ঙ্কার প্রিয় সি-বিচেই তাঁর বার্থ-ডে সেলিব্রেশনের প্ল্যান কেরছেন নিক। কিন্তু সেই বিচ যে কোথায় তা খোলসা করে জানানো হয়নি কারও তরফেই।

ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন