হ্যাপি বার্থ ডে অক্ষয়, আপনার মনে আছে এই গানগুলো?

হিসেব বলছে বয়স ৫০। কিন্তু সে তো নিতান্ত এক সংখ্যা মাত্র। শনিবার ৫০ পূর্ণ করলেন অক্ষয় কুমার। বয়স বাড়ছে, (থুড়ি, কমছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ)। বাড়ছে অভিজ্ঞতা, বাড়ছে ফিটনেসও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৭ ১৪:২৯
Share:

অক্ষয় কুমার। ছবি: অক্ষয়ের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

হিসেব বলছে বয়স ৫০। কিন্তু সে তো নিতান্ত এক সংখ্যা মাত্র। শনিবার ৫০ পূর্ণ করলেন অক্ষয় কুমার। বয়স বাড়ছে, (থুড়ি, কমছে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ)। বাড়ছে অভিজ্ঞতা, বাড়ছে ফিটনেসও। নিজের জন্মদিনকে মিনিট, ঘণ্টার হিসেবে দর্শকদের সামনে নিয়ে এলেন অক্ষয়। গতকাল নিজেই টুইট করেছেন। এক সময়ের ‘খিলাড়ি’ এখন বলিউডি ছবির অন্যতম মুখ। তাঁর সফল কেরিয়ারের কোনও রহস্য নেই। নিজেই জানিয়েছিলেন, অভিনয়ে ফোকাস করা আর নিয়ম মেনে জীবনযাপন— শুধুমাত্র এটাই মেনে চলেন তিনি। কাজের বাইরে কোনও পার্টি নয়, বরং পরিবারকে সময় দিতে পছন্দ করেন। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন বলি সেলেবরা। দেখে নেওয়া যাক অক্ষয়ের সেরা পাঁচ গান।

Advertisement

আরও পড়ুন: কোয়েলের সঙ্গে চুটিয়ে প্রেম করলেন দেব

তু চিজ বরি হ্যায় মস্ত মস্ত

Advertisement

এক সময় অক্ষয় কুমার মানেই বলিউডের এই হিট নাম্বার। রবিনা টন্ডনের সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করেছিলেন অক্ষয়। সে সময় অক্ষয়-রবিনার সম্পর্কের গসিপও চালু ছিল ইন্ডাস্ট্রিতে।

আপ কা ক্যায়া হোগা
এই গানে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু অনুরাগীরা বলেন, জ্যাকলিন নয়, বরং লাইমলাইট কেড়ে নিয়েছিলেন অক্ষয়।

আরও পড়ুন, অ্যামির প্রাক্তন প্রেমিক এই বলিউডি অভিনেতা!

বাওয়ারা মন
জলি এল এল বি টু ছবির গান। অক্ষয়ের রোম্যান্টিক ইমেজের সেরা নজির। এই গানে যেন প্রেমিক অক্ষয়কে দেখেছেন দর্শক।

পার্টি অল নাইট
হানি সিংহের নাম এখন সকলেই জানেন। তাঁর গাওয়া গান পার্টি অল নাইট। অনস্ক্রিন অক্ষয়ও যোগ্য সঙ্গত করেছিলেন।

মুঝে রাত দিন বাস
অক্ষয়ের কেরিয়ারের প্রথম দিকে সোনু নিগমের গাওয়া গানে অনস্ক্রিন অক্ষয়কে দেখে চমকে গিয়েছিলেন অনেকেই। যতিন-ললিতের সুরে দর্শকদেরও পছন্দ ছিল সেই গান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন