Entertainment News

বার্থডে স্পেশাল: বাবার জন্মদিনে তাঁকে কী বিশেষ উপহার দিলেন শ্রুতি?

সকাল থেকেই সুপারস্টারকে নিজের মতো করে শুভেচ্ছা জানিয়ে চলেছেন অনেকেই। কিন্তু সন্তানের স্পেশাল উপহার বা মেসেজ ছাড়া কি কোনও জন্মদিন স্পেশাল হয়?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৭ ১৭:৩৭
Share:

বাবার জন্মদিনের স্পেশাল ছবি। —শ্রুতি হাসানের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

তিনি বুদ্ধিদীপ্ত। তিনি হ্যান্ডসাম। এক কথায় তিনি অসাধারণ। মঙ্গলবার অভিনেতা-পরিচালক কমল হাসানের ৬৩ বছরের জন্মদিন। সকাল থেকেই সুপারস্টারকে নিজের মতো করে শুভেচ্ছা জানিয়ে চলেছেন অনেকেই। কিন্তু সন্তানের স্পেশাল উপহার বা মেসেজ ছাড়া কি কোনও জন্মদিন স্পেশাল হয়?

Advertisement

আরও পড়ুন, বার্থডে স্পেশাল: জন্মদিনে প্রকাশ্যে এল অনুষ্কার নতুন ছবির পোস্টার

আরও পড়ুন, বার্থডে স্পেশাল: ঊষা উত্থুপের এই গানগুলির কোনটা আপনার প্রিয়?

Advertisement

কমল হাসানের মেয়ে শ্রুতিও হয়তো এমনটাই মনে করেন। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ অভিনেত্রী সে কারণেই বাবার জন্মদিনের স্পেশাল মেসেজ লিখে ফেললেন। শ্রুতি লিখেছেন, ‘‘হ্যাপি বার্থডে বাবা। তোমার স্পিরিট এবং উজ্জ্বল মস্তিষ্ক যেন চিরকাল তোমার সঙ্গে থাকে।... অনেক ভালবাসা বাপুজি।’’ কমল হাসান ও বোন অক্ষরার সঙ্গে ছোটবেলার একটি ছবিও পোস্ট করেছেন শ্রুতি।

! ❤️

! ❤️

অন্যদিকে, ভারতীয় চলচ্চিত্রের এই প্রবীণ অভিনেতা আগেই জানিয়েছিলেন যে, তিনি এ বছর তাঁর জন্মদিন পালন করবেন না। বৃষ্টি-বিধ্বস্ত তামিলনাড়ুর ভয়াবহ অবস্থার কথা মাথায় রেখেই তাঁর এমন সিদ্ধান্ত। সোমবার নিজেই টুইট করে লিখেছিলেন, ‘‘কাল রোজকারের মতোই আরেকটা দিন।...’’

এ দিন চেন্নাইয় থেকে ২০ কিলোমিটার দূরে অভন্ডি এলাকায় মেডিক্যাল ক্যাম্পে যোগ দিয়েছিলেন কমল হাসান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন