Naga Chaitanya

Naga-Samantha: গুঞ্জনই সত্যি, বিয়ে ভাঙছে দক্ষিণী তারকা জুটি নাগা-সামান্থার

শনিবার ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা চৈতন্যর। একই বার্তা সামান্থার পোস্টেও। ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান করার আর্জি সকলের কাছেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১৯:১৬
Share:

আলাদা হতে চলেছেন নাগা-সামান্থা।

কানাঘুষোই সত্যি হল শেষমেশ!

বিবাহবিচ্ছেদ হচ্ছে সামান্থা আক্কিনেনি এবং নাগা চৈতন্যের সঙ্গে । শনিবার ইনস্টাগ্রামে নিজেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন চৈতন্য।

পোস্টে সোজাসাপ্টা বার্তা- ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

সোশ্যাল মিডিয়ায় সকলের সমর্থন চেয়ে চৈতন্য লিখেছেন, ‘অনুরাগী, শুভাকাঙ্ক্ষী এবং সংবাদমাধ্যমের কাছে এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ জানাচ্ছি। চলার পথে এগিয়ে যাওয়ার জন্য যতটুকু ব্যক্তিগত জায়গা প্রয়োজন, তা যেন আমাদের দেওয়া হয়।’

Advertisement

ইনস্টাগ্রামে একই পোস্ট করেছেন সামান্থাও। তবে সঙ্গে বিবরণীতে কিছুই লেখেননি তিনি। তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে কেউ যাতে কোনও মন্তব্য করতে না পারে, পোস্টে সেই পথও বন্ধ করে দিয়েছেন তিনি।

প্রেম করেই বিয়ে ২০১৭ সালে। দিন কয়েক আগে নেটমাধ্যমে নিজের নামের পাশ থেকে ‘আক্কিনেনি’ পদবি সরিয়ে দিয়েছিলেন সামান্থা। গুঞ্জন জোরদার হয় তার পরেই। তবে কি বিচ্ছেদের পথে হাঁটছেন দক্ষিণী তারকা-দম্পতি? সেই জল্পনাতেই সিলমোহর পড়ল শনিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন