নেপালের জন্য লন্ডনে ‘চন্দ্রবিন্দু’

নেপাল-ভূকম্প বিধ্বস্তদের জন্য এবার সাহায্যের হাত বাড়িয়ে দিতে চায় লন্ডনের বার্কশায়ারের এক বাঙালি কমিউনিটি। শনিবার সেখানে পারফর্ম করল কলকাতার বাংলা ব্যান্ড ‘চন্দ্রবিন্দু’। এ দিকে, ব্যান্ডের ২৫ বছরের পূর্তি উপলক্ষে তাদের নিজেদের অনুষ্ঠানের জন্য প্রস্তুতিও চলছে জোর কদমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ জুলাই ২০১৫ ০০:০০
Share:

নেপাল-ভূকম্প বিধ্বস্তদের জন্য এবার সাহায্যের হাত বাড়িয়ে দিতে চায় লন্ডনের বার্কশায়ারের এক বাঙালি কমিউনিটি। শনিবার সেখানে পারফর্ম করল কলকাতার বাংলা ব্যান্ড ‘চন্দ্রবিন্দু’। এ দিকে, ব্যান্ডের ২৫ বছরের পূর্তি উপলক্ষে তাদের নিজেদের অনুষ্ঠানের জন্য প্রস্তুতিও চলছে জোর কদমে। তিন ঘণ্টার অনুষ্ঠানের জন্য গানের লম্বা তালিকা পাঠিয়েছিলেন আয়োজকরা। সেই তালিকায় নিজেদের তরফ থেকে আরও কিছু গান যোগ করেছিলেন ব্যান্ডের সদস্যরা। তাই অন্যান্য গানের সঙ্গে শোনা গেল ‘সুইটহার্ট’, ‘দুধ না খেলে’, ‘জুজু’, ‘ব্রহ্মা জানেন’। তিন ঘণ্টার পুরো সময়টাই একক ভাবে পারফর্ম করেছে ‘চন্দ্রবিন্দু’। টিকিট বিক্রির পুরো টাকাই নেপালে পাঠানো হবে বলে জানিয়েছেন ‘চন্দ্রবিন্দু’র মুখপাত্র অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Advertisement

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন