Sushmita Sen

কলকাতায় এসে ঘনিষ্ঠতা বাড়ল সুস্মিতা সেনের ভাই-ভ্রাতৃবধূর, ফিরেই নয়া সিদ্ধান্ত চারুর

দিন কয়েক আগেই পারিবারিক অনুষ্ঠানে কলকাতায় আসে সুস্মিতা সেনের গোটা পরিবার। ‘পহেলা পহেলা প্যায়র হ্যায়’ গানে নাচতে দেখা গেল চারু-রাজীবকে। মুম্বই ফিরে গিয়ে কী জানালেন অভিনেত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:২০
Share:

কলকাতা থেকে ফিরে গিয়ে কাছাকাছি সুস্মিতার ভাই ও ভ্রাতৃবধূ, যা জানালেন চারু। ফাইল চিত্র।

বিস্তর কাদা ছোড়াছুড়ি। প্রায় জোড়াতালি দিয়েই চলছিল রাজীব সেন ও চারু আসোপার দাম্পত্য জীবন। কয়েক মাস ধরে আলাদাই রয়েছেন সুস্মিতা সেনের ভাই ও ভ্রাতৃবধূ। তবে দিন কয়েক আগেই পারিবারিক অনুষ্ঠানে কলকাতায় আসে গোটা সেন পরিবার। চারু-রাজীব তো ছিলেনই, সু্স্মিতার প্রাক্তন প্রেমিক রোহমনও ছিলেন সেখানে। বিয়ের আসরে ‘পহেলা পহেলা প্যায়র হ্যায়’ গানে নাচতে দেখা যায়। তার পর থেকেই জল্পনা শুরু হয়, তা হলে নতুন করে কী কিছু ভাবছেন!

Advertisement

রাজীবের বাড়ি ছেড়ে বেরিয়ে আসার পরও মুখ দেখাদেখি ছিল দু’জনের। কিন্তু কলকাতায় তাঁদের দেখে কারও বোঝার উপায় নেই, দিন কয়েক আগে একেবারে অন্য রসায়ন ছিল তাঁদের। সর্বত্র ছড়িয়ে পড়েছে সুস্মিতার ভাইয়ের সুখী দাম্পত্যের ঝলক। তা হলে কি ফের একসঙ্গে দেখা যাবে রাজীব-চারুকে? মুম্বই ফিরে গিয়ে এক সাক্ষাৎকারে চারু জানান, মেয়ে জিয়ানার জন্যই রাজীবের সঙ্গে একেবারে স্বাভাবিক সম্পর্ক চান তিনি।

চারুর কথায়, জিয়ানার জন্যই এত কিছু করছি, ওকে একটা সুস্থ পরিবেশে বড় করে তুলতে চেয়েছি। আমাদের মেয়ের যাতে কখনও মনে না হয়, আমার মা-বাবা একে অপরের সঙ্গে কথা বলে না। আমি ওর জন্য পরিস্থিতি কঠিন নয়, বরং সহজ করতে চাই।’’ মেয়ের কথা ভেবেই সুস্মিতার ভাইয়ের সঙ্গে মুখ দেখাদেখি বন্ধ হোক, এমনটা চান না অভিনেত্রী।

Advertisement

গত ৬ মাসে আলাদা থাকছেন চারু-রাজীব। চলতি বছরের আসন্ন জুন মাসেই পাকাপাকি ভাবে বিচ্ছেদ হবে তাঁদের। যদিও বিচ্ছেদের পর মেয়ে চারুর সঙ্গেই থাকবে বলে জানান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন