Cheeni Kum

চিনি কমের সেই ‘সেক্সি’ এখন কী করছেন জানেন?

চিনি কমের ছোট্ট সেক্সি এখন আর ছোট্টটি নেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ১২:০৫
Share:
০১ ০৮

‘চিনি কম’ সিনেমার সেই ছোট্ট মেয়েটিকে মনে আছে? ১১ বছর আগে অমিতাভ বচ্চনের সঙ্গে দিব্যি সাবলীল অভিনয় করেছিল যে খুদে। সে দিনের ‘সেক্সি’ আজ তরুণী। কয়েক দিন আগেই কুড়ি বছরে পা রাখলেন সে দিনের স্বীনী খারা।

০২ ০৮

স্বীনী কিন্তু ইনস্টাগ্রামে বোল্ড অবতারে ধরা দিয়েছেন বেশ কয়েক বার। এখন তিনি আর ছোট্ট মেয়েটি নেই। তাঁকে দেখতেও বেশ মিষ্টি।

Advertisement
০৩ ০৮

ছবিতে ৫৫ বছরের বড় বিগ বি-কে বন্ধু ভেবে খোশমেজাজে গল্প করত ক্যানসার আক্রান্ত মেয়েটি। সোশ্যাল মিডিয়াতেও সেই স্বীনী খারা কিন্তু বেশ জনপ্রিয়।

০৪ ০৮

১৯৯৮-এ ১২ জুলাই মুম্বইয়ে জন্ম স্বীনীর। নার্সি মোনজি কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিক্স থেকে অ্যাকাউন্ট্যান্সি নিয়ে পাশ করেছেন স্বীনী।

০৫ ০৮

‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’-তে দেখা গিয়েছে তাঁকে। তবে প্রথম ছবি ‘পরিণীতা’ দিয়ে বি-টাউনে পা। এর পর আর বাল্কির ‘চিনি কম’। অভিনয়ের জন্য বেশ প্রশংসিত হয়েছেন।

০৬ ০৮

ছোট পর্দাতেও অভিনয় করেছেন স্বীনী। ২০০৫-এর জনপ্রিয় টিভি সিরিয়াল ‘বা বহু অউর বেবি’-তেও অভিনয় করেছেন। অভিনয় করেছেন জনপ্রিয় ডেইলি শো ‘দিল মিল গ্যয়ে’-তেও।

০৭ ০৮

মুম্বইয়ের অপরাধ জগতের উপর নির্মিত ‘সিআইডি’ সিরিয়ালেও অভিনয় করেছেন স্বানী। অভিনয় করেছেন ‘জিন্দগি খট্টি মিঠি’ সিরিয়ালেও।

০৮ ০৮

সাত বছর বয়সে অভিনয় করেছিলেন বিগ বি-র সঙ্গে। সাবলীল এই অভিনেত্রীকে ২০০৫-এ হলিউড ছবি ‘আফটার দ্য ওয়েডিং’-এও দেখা গিয়েছিল। ছিলেন ‘পাঠশালা’ ও ‘হরিপুত্তর’য়েও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement