Chiranjeevi

Chiranjeevi's daughter Sreeja: ধনুষের পরে বিচ্ছেদের গুঞ্জন চিরঞ্জিবী-কন্যা সৃজার, স্বামীর নাম সরালেন ইনস্টাগ্রাম থেকে

২০১৬ সালে কল্যাণের সঙ্গে বিয়ে হয় সৃজার। তার আগে কলেজের প্রেমিক শিরিষ ভরদ্বাজকে বিয়ে করেন সৃজা। কিন্তু ২০১১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৫:৩৩
Share:

স্বামী এবং বাবার সঙ্গে সৃজা।

একই দিনে দক্ষিণী চলচ্চিত্র দুনিয়ায় দু’টি বিবাহ বিচ্ছেদের খবর। প্রথমটি ধনুষ এবং রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার। তাঁরা যদিও নিজেরাই সে কথা ঘোষণা করেছেন। দ্বিতীয় জন হলেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীর বড় মেয়ে এবং রাম চরণের বোন সৃজা। তাঁর স্বামী কল্যাণ দেবের সঙ্গে বিচ্ছেদের খবরে যদিও সিলমোহর পড়েনি। কিন্তু কানাঘুষো আগে থেকেই শোনা যাচ্ছিল। তার মধ্যে সৃজা ইনস্টাগ্রাম থেকে স্বামীর নাম সরিয়ে নিজের বাবার নাম বসিয়েছেন।

Advertisement

ব্যস, জল্পনা আকাশ ছুঁয়ে ফেলল। চিরঞ্জিবীর বড় মেয়ে সৃজা আগে তাঁর প্রোফাইলের নাম দিয়েছিলেন, ‘সৃজা কল্যাণ’। সেই নাম বদলে গেল হঠাৎই। হয়ে গেল, ‘সৃজা কোনিডেলা’। যা তাঁর বাবার পদবি।

২০১৬ সালে কল্যাণের সঙ্গে বিয়ে হয় সৃজার। তার আগে ১৯ বছর বয়সে কলেজের প্রেমিক শিরিষ ভরদ্বাজকে বিয়ে করেছিলেন সৃজা। কিন্তু ২০১১ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। শিরিষ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে পণ দাবি করার এবং শারীরিক অত্যাচারের অভিযোগ তোলেন সৃজা। তাঁদের এক মেয়ে রয়েছে যে এখন মায়ের সঙ্গেই থাকে।

Advertisement

তার পরেই তাঁর জীবনে আসেন কল্যাণ। ২০১৮ সালে কল্যাণ এবং সৃজা কন্যা সন্তানের জন্ম দেন। চার জনের সংসারের একাধিক ছবি তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে। এ বার কি ছবিতেও বদল ঘটাবেন সৃজা? প্রশ্ন থেকেই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন