Nitish Bharadwaj

Nitish Bharadwaj: মহাভারতের কৃষ্ণ নীতীশ ভরদ্বাজের বারো বছরের দাম্পত্যে ভাঙন

বর্তমানে নিতীশ আর স্মিতার দুই যমজ কন্যা আছেন যাঁরা স্মিতার সঙ্গে ইন্দোরে থাকেন। স্মিতা একজন উচ্চপদস্থ আমলা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১২:৩২
Share:

বিচ্ছেদের পথে নীতীশ।

তাঁকে সবাই চেনে বি আর চোপড়ার 'মহাভারত' ধারাবাহিকের কৃষ্ণ হিসেবে। সেই তিনি বারো বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘোষণা করলেন। মুম্বই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী স্ত্রী স্মিতা গেটের সঙ্গে থাকবেন না বলেই স্মিতার বিরুদ্ধে নীতীশ ২০১৯ সালে মুম্বই আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন।

Advertisement

বর্তমানে নীতীশ আর স্মিতার দুই যমজ কন্যা আছেন যাঁরা স্মিতার সঙ্গে ইন্দোরে থাকেন। স্মিতা একজন উচ্চপদস্থ আমলা। এই বিয়ে ছিল নীতীশের দ্বিতীয় বিয়ে। তাঁকে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে নীতীশ বলেন, “আমি বিয়ে নামক প্রতিষ্ঠানকে পুরোপুরি সমর্থন করি। কিন্তু আমি হতভাগ্য। আমার বিয়ে টিকল না। বিয়ে ভাঙার বহু কারণ থাকতে পারে। কিন্তু এই ভাঙনে সন্তানরা সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়।”

কৃষ্ণের ভূমিকায় অভিনয় করা ছাড়াও নীতীশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে তৈরি ওয়েব সিরিজে তাঁর গুরুর চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও 'মহেঞ্জো দড়ো' আর 'কেদারনাথ' এর মতো ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। মরাঠি ছবি আর ধারাবাহিকেও তাঁর কাজ দর্শকদের নজর কেড়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন