ফিরে আসছে গুপী-বাঘা, নামভূমিকায় দেব ও রাহুল

এ হল আধুনিক গুপী-বাঘা। মিল শুধু নামে আর এটিও মিউজ়িক্যাল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ ০০:০১
Share:

দেব ও রাহুল

এ হল আধুনিক গুপী-বাঘা। মিল শুধু নামে আর এটিও মিউজ়িক্যাল। নাহ, এখানেও বর প্রাপ্তি আছে। পরিচালক রঙ্গন চক্রবর্তীর এই প্রজেক্টের ভাবনা অনেক দিনের। নানা কারণে তা বাস্তবায়িত হয়নি। কিন্তু ফের প্রজেক্ট ফাইলের গিঁট খুলেছে। গুপীর ভূমিকায় তখন অভিনয় করার কথা ছিল দেবের। বাঘার চরিত্রে রাহুল বন্দ্যোপাধ্যায়। চরিত্রাভিনেতারা একই থাকছেন বলে খবর।

Advertisement

এই নতুন গুপী-বাঘার কনসেপ্ট-স্ক্রিপ্ট সবটাই রঙ্গনের। কাল্ট ছবিকে নতুন আঙ্গিকে পেশ করা যথেষ্ট ঝুঁকির। নতুন কাহিনিতেও গুপী গান করে এবং বাঘা ড্রাম বাজায়। দু’জনের ইচ্ছে, তারা ব্যান্ড খুলবে। বাদ সাধে পরিবার। অতএব, বাড়ি থেকে তাদের বার করে দেওয়া হয়। ভূতের রাজার তিন বর এখানেও রয়েছে। তবে ভূতের বদলে তা হয়ে গিয়েছে মহীন। হ্যাঁ, এটা সেই মহীনের ঘোড়াগুলির সূত্রেই। গুপী-বাঘা সামলে দিয়েছিল হাল্লা-শুন্ডির যুদ্ধ, হারিয়ে দিয়েছিল হীরক রাজাকে। এই ছবির গুপী-বাঘাও পৌঁছে যায় তেমনই গোলমেলে একটি জায়গায়। যার নাম হাফগানিস্তান। সেই সূত্রেই ছবির নাম ‘গুপী বাঘা ইন হাফগানিস্তান’।

ছবিটি করার আগ্রহ জানিয়ে দেব নিজেই নাকি যোগাযোগ করেছিলেন রঙ্গনের সঙ্গে। শোনা যাচ্ছে, তিনি ছবিটি প্রোডিউসও করতে পারেন। প্রযোজক হিসেবে সুরিন্দর ফিল্মসের নামও উঠে আসছে। ছবির মিউজ়িক দেবজ্যোতি মিশ্রর। এর আগে নায়িকা হিসেবে শুভশ্রী ও প্রিয়ঙ্কা সরকারের কাজ করার কথা ছিল। বর্তমান পরিস্থিতিতে তা হয়তো সম্ভব নয়।

Advertisement

আরও পড়ুন: নিজের স্টাইলে নতুন বছরের শুভেচ্ছা জানালেন জনি লিভার, ভাইরাল হয়ে গেল সেই ভিডিয়ো

তবে এ প্রজেক্টেও একটি গিঁট রয়েছে। ছবিটি প্রথমে রানা সরকারের প্রযোজনায় করার কথা ছিল। জানা যাচ্ছে, পরিচালক একদফা কথা বলেছেন রানার সঙ্গে। রানা নাকি জানিয়েছেন, স্বত্বের টাকা পেয়ে গেলে প্রজেক্ট দিতে তাঁর আপত্তি নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন