Citadel First Look

‘সিটাডেল’-এর প্রথম ঝলকে চমক প্রিয়ঙ্কার, তা দেখে কী বললেন স্বামী নিক জোনাস?

দীর্ঘ অপেক্ষার অবসান। অবশেষে প্রকাশ্যে এল রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের ফার্স্ট লুক। সিরিজ়ের প্রথম লুকেই পর্দায় আগুন জ্বালালেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৯
Share:

প্রকাশ্যে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ‘সিটাডেল’-এর প্রথম ঝলক। ফাইল চিত্র।

‘মার্ভেল’ খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে কাজ করছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সিরিজ়ের ঘোষণা হয়েছিল বহু আগে। অবশেষে প্রতীক্ষার অবসান। প্রকাশ্যে এল ‘সিটাডেল’-এর প্রথম লুক। সিরিজ়ে অন্যতম মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা। সঙ্গে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। মুক্তি পেল তাঁদের ফার্স্ট লুকও। সিরিজ়ে প্রিয়ঙ্কার প্রথম ঝলকে মুগ্ধ অভিনেত্রীর অনুরাগী থেকে শুরু করে তাঁর স্বামী নিক জোনাসও। প্রিয়ঙ্কাকে নিয়ে গর্বিত তিনি, সমাজমাধ্যমে জানালেন পপ তারকা।

Advertisement

আলো-আঁধারিতে এক ট্রেনের কামরায় বন্দুক হাতে বসে রয়েছেন প্রিয়ঙ্কা। পরনে লাল পোশাক, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। চোখমুখের কঠিন অভিব্যক্তিতে এই সিরিজ়ে তাঁর চরিত্রের ধরন স্পষ্ট। অন্য এক লুকে রিচার্ড ম্যাডেনের সঙ্গে কিছুটা অন্তরঙ্গ ‘দেশি গার্ল’। সেই ছবি দেখে বোঝা যাচ্ছে, রিচার্ডের সঙ্গে প্রেমের দৃশ্যেও দেখা যেতে পারে অভিনেত্রীকে। এই সিরিজ়ে প্রিয়ঙ্কার চরিত্রের নাম নাদিয়া সিংহ। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘দ্য ডেভিল ওয়্যার্স প্রাডা’ খ্যাত তারকা স্ট্যানলি টুচিও। ‘সিটাডেল’-এর জন্য একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। স্টান্ট করতে গিয়ে আঘাতও পেয়েছেন অভিনেত্রী। সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সেই সব ছবিও। তা দেখেই কৌতূহল আরও বেড়েছিল অনুরাগীদের।

প্রিয়ঙ্কার কাজে মুগ্ধ নিক জোনাস, সমাজমাধ্যমে লিখলেন পপ তারকা। ছবি: ইনস্টাগ্রাম।

প্রিয় তারকার ফার্স্ট লুক মুক্তি পেতেই তাই তা ভাইরাল সমাজমাধ্যমে। প্রিয়ঙ্কার কাজে মুগ্ধ অভিনেত্রীর স্বামী নিক জোনাসও। সমাজমাধ্যমের পাতায় প্রিয়ঙ্কার পোস্টের নীচেই তিনি আগুনের ইমোজি দিয়েছেন। আবার ইনস্টাগ্রামের স্টোরিতে স্ত্রীর লুক ভাগ করে নিক লিখেছেন, ‘‘আমি তোমাকে নিয়ে গর্বিত।’’ প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ সামান্থা রুথ প্রভু, রাজকুমার রাওয়ের মতো তারকারাও। প্রসঙ্গত, ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সামান্থা।

Advertisement

অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ় ‘সিটাডেল’। সিরিজ়ের চিত্রনাট্য বেঁধেছেন ‘লাইফ অন মার্স’ খ্যাত জশ অ্যাপেলবম, এবং ব্রায়ান ওহ। ২০২১ সাল থেকে শুরু হয় সিরিজ়ের শুটিং। প্রায় এক বছর ধরে ইউরোপের একাধিক জায়গায় শুটিং করেছেন প্রিয়ঙ্কা, রিচার্ড-সহ অন্য কলাকুশলী। আপাতত চলছে পোস্ট-প্রোডাকশনের কাজ। আগামী এপ্রিলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘সিটাডেল’-এর প্রথম সিজ়নের ছ’টি এপিসোড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন