কান্দিল বালোচের সঙ্গে সেলফি, সাসপেন্ড হলেন মুসলিম ধর্মগুরু

বিতর্কিত পাক মডেল কান্দিল বালোচের সঙ্গে সেলফি তোলার কারণে সাসপেন্ড করা হল এক হাইপ্রোফাইল মুসলিম ধর্মগুরুকে। গত বুধবার পাকিস্তানের ‘মুন সাইটিং’ কমিটি থেকেও বাদ পড়েছেন ওই ধর্মগুরু মুফতি আবদুল কাভি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ২১:৪৩
Share:

বিতর্কিত পাক মডেল কান্দিল বালোচের সঙ্গে সেলফি তোলার কারণে সাসপেন্ড করা হল এক হাইপ্রোফাইল মুসলিম ধর্মগুরুকে। গত বুধবার পাকিস্তানের ‘মুন সাইটিং’ কমিটি থেকেও বাদ পড়েছেন ওই ধর্মগুরু মুফতি আবদুল কাভি। রমজান মাসে ‘মুন সাইটিং’ কমিটি চাঁদ দেখে ঈদের দিন ঘোষণা করেন। ওই কমিটির গুরুত্বপূর্ণ পদে ছিলেন মুফতি। তিনি বাদ পড়েছেন পাকিস্তানের মুখ্য বিরোধী রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ থেকেও।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে মুফতির টুপি পড়েছেন কান্দিল। ফোনে কথা বলছেন। সে সময় সেলফি তুলেছেন কান্দিল। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে মুফতিকে ‘ইসলামের কলঙ্ক’ বলেছেন বালোচ। কান্দিলের কথায়: ‘‘মুফতি কী করে নিজেকে ইসলামের অভিভাবক বলেন? উনি তো ইসলামের নামে কলঙ্ক। উনি অনুরাগীদের সামনে এক রকম, আলাদা থাকলে আর এক রকম। একটি টিভি শোয়ের প্যানেলে আমাদের আলাপ হয়েছিল। সেখানে আমার ফোন নম্বর আলাদা করে চেয়েছিলেন। আমার সঙ্গে একেবারেই সম্মানজনক ব্যবহার করেননি। ফলে এই লোকটাকে আমি এক্সপোজ করতেই চেয়েছিলাম।’’

Advertisement

আরও পড়ুন

ভিডিওতে দেখুন, চানঘরে বিরাটকে ‘লভ মেসেজ’ দিলেন কান্দিল

আফ্রিদিকে ছেড়ে বিরাটের প্রেমে কান্দিল!

বিরাটের পর শাহরুখকে মেসেজ দিলেন কান্দিল!


বালোচের সঙ্গে মুফতির সেলফি। ছবি: ফেসবুকের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন