Kapil Sharma

নতুন কমেডি শো-এর পরিকল্পনা করছেন কপিল, এ বার গাঁটছড়া ওটিটির সঙ্গে, আর কারা থাকছেন?

কপিল শর্মার কমেডি শো দর্শকদের পছন্দের তালিকায়। এই শো-এ মায়ানগরীর একাধিক তারকা হাজির হন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৯:৩৬
Share:

কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

তিনি দেশের প্রথম সারির কৌতুকাভিনেতা। তাঁর হাস্যরসে মজে থাকেন সব বয়সি দর্শক। তাই কপিল শর্মাকে নিয়ে নতুন কোনও উদ্যোগে শামিল হতে রাজি ইন্ডাস্ট্রির সিংহভাগ প্রযোজক। কপিলের কমেডি শোয়ের টিআরপি সব সময়েই ভাল থাকে। শোনা যাচ্ছে, সম্প্রতি নতুন একটি শোয়ের জন্য দেশের প্রথম সারির এক ওটিটি প্ল্যাটফর্মের তরফে কপিলের কাছে প্রস্তাব গিয়েছে।

Advertisement

তবে এই প্রথম নয়, গত বছরেই ওটিটিতে পা রেখেছেন কপিল। তাঁর ‘আই অ্যাম নট ডান ইয়েট’ নামের বিশেষ কমেডি শো দর্শকরা উপভোগ করেছিলেন। এই শোয়ে নিজের জীবনের কিছু উল্লেখযোগ্য ঘটনাকে কমেডির মোড়কে দর্শকদের সামনে উপস্থাপন করেছিলেন এই কৌতুকাভিনেতা। শোনা যাচ্ছে, যে ওটিটিতে এই শো দেখা গিয়েছিল, তাদের তরফেই কৌতুকাভিনেতার কাছে প্রস্তাব গিয়েছে। তা হলে কেমন হতে চলেছে এই শো? সূত্রের দাবি, বলিউডের একাধিক তারকাকে নিয়ে এই শোয়ের পরিকল্পনা করা হয়েছে। কপিলের কমেডি শোয়ে এর আগে বলিউডের প্রথম সারির তারকাদের আমন্ত্রণ জানানো হত। তবে এই শোয়ে কারা থাকবেন, তা এখনই চূড়ান্ত হয়নি। সব কিছু চূড়ান্ত হলে তার পর নির্মাতারা এই শোয়ের আনুষ্ঠানিক ঘোষণা করবেন।

চলতি বছরে মুক্তি পেয়েছে নন্দিতা দাস পরিচালিত ছবি ‘জ়ুইগাটো’। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কপিলের অভিনয় দর্শকদের পছন্দ হয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দ্য ক্রিউ’ ছবিটি। এই ছবিতে কপিল ছাড়াও রয়েছেন করিনা কপূর খান, তব্বু, কৃতি শ্যানন, দিলজিৎ দোসাঞ্জ। আপাতত কপিলের নতুন শো-এর ঘোষণার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন