কমেডিকে খাটো করে দেখা হয়, বলছেন অক্ষয়

তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল কমেডি। এক সময়ে নাগাড়ে অ্যাকশন ফিল্মে কাজ করতে গিয়ে ফ্লপের ধাক্কায় জেরবার হয়ে গিয়েছিলেন। সেই সময়েই ঘুরে দাঁড়ান প্রিয়দর্শনের ‘হেরাফেরি’-র হাত ধরে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৫ ০০:০৩
Share:

তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল কমেডি। এক সময়ে নাগাড়ে অ্যাকশন ফিল্মে কাজ করতে গিয়ে ফ্লপের ধাক্কায় জেরবার হয়ে গিয়েছিলেন। সেই সময়েই ঘুরে দাঁড়ান প্রিয়দর্শনের ‘হেরাফেরি’-র হাত ধরে। তার পর কমেডি তাঁকে বক্স অফিস থেকে কখনও খালি হাতে ফেরায়নি। কিন্তু অক্ষয় কুমার মনে করেন, ভারতীয় ছবিতে আজও কমেডিকে খাটো করে দেখা হয়।

Advertisement

অক্ষয় কুমারের কমেডি টাইমিং দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। যদিও, কমেডি তার প্রাপ্য সম্মান পেয়েছে কি না, তা নিয়ে সন্দিহান ‘খিলাড়ি’। অক্ষয় বলছেন, অভিনয়ের অন্যতম কঠিন দিক হল কমেডি। কিন্তু সে দিকে এখনও পর্যন্ত ভাল ভাবে নজরই দেওয়া হয়নি।

নায়কের আসন্ন ছবি ‘সিং ইজ ব্লিং’-এও অবশ্য কমেডি থাকছে। তবে প্রভু দেবা পরিচালিত এই ছবিটি ‘সিং ইজ কিং’-এর রিমেক নয়। অক্ষয় বলছেন, এই ছবিটি অনেকটা ‘রাউডি রাঠৌর’-ঘরানার। ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে অ্যামি জ্যাকসন, লারা দত্ত, কে কে মেননকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন