Chahatt Khanna-Sukesh Chandrasekhar

‘ওদের মতো বেপরোয়া নই’! মুখ খুলেই বিস্ফোরক কনম্যান সুকেশ

চাহাত খন্নাকে নাকি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। অভিনেত্রীর দাবি নস্যাৎ করলেন সুকেশ চন্দ্রশেখর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৫
Share:

‘‘বিয়ের প্রস্তাব দিয়েছিল সুকেশ’’, অভিনেত্রী চাহাত খান্নার দাবি নস্যাৎ কনম্যানের। ফাইল চিত্র।

শুধু প্রেম নিবেদন নয়, সটান বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর। দিন কয়েক আগেই এই দাবি করেন বলিউড অভিনেত্রী চাহাত খন্না। তিহাড় জেলের মধ্যেই নাকি চাহাতকে বিয়ের প্রস্তাব দেন সুকেশ। এ বার মুখ খুলে চাহাতের সেই দাবি পুরোপুরি নস্যাৎ করলেন সুকেশ। তাঁর সাফ বক্তব্য, ‘‘আমি ওদের মতো বেপরোয়া নই।’’

Advertisement

২০০ কোটির প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সময়ে সময়ে নাম জড়িয়েছে একাধিক বলিউড অভিনেত্রীর। জ্যাকলিন ফার্নান্ডেজ় থেকে নোরা ফতেহি, বাদ যাননি কেউ। প্রেম নিবেদন থেকে নামী-দামি উপহার-উপঢৌকনের পসরা— সুকেশের বিরুদ্ধে সারি সারি অভিযোগ। দিন কয়েক আগে অভিনেত্রী চাহাত খন্না জানান, তিহাড় জেলে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুকেশ। দিল্লির পাতিয়ালা কোর্টে সম্প্রতি এই জবানবন্দি নথিভুক্ত করেন তিনি। এ দিকে সুকেশের দাবি, সম্পূর্ণ ভুল কথা বলছেন চাহাত। ‘‘বিবাহিত বা সন্তানের মা, এমন মহিলার প্রতি আমার কোনও উৎসাহ বা আকর্ষণ নেই, আমি ওদের মতো গোল্ড ডিগার নই,’’ বক্তব্য সুকেশের। চাহাতের সঙ্গে শুধুমাত্র কাজের সূত্রেই যোগাযোগ হয়েছিল তাঁর, দাবি সুকেশের।

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগে যখন কারাবন্দি ছিলেন সুকেশ, তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন একাধিক বলিউড তারকা। যাঁদের মধ্যে ছিলেন চাহাত। দিল্লির পাতিয়ালা আদালতে গিয়ে চাহাত জানান, এক গুচ্ছ মিথ্যার জালে তাঁকে জড়িয়েছিলেন সুকেশ। তাঁকে অনবরত হুমকি দেওয়া হত। শেষে জেলে গিয়ে সুকেশের সঙ্গে দেখা করতে বাধ্য করা হয়েছিল চাহাতকে, অভিযোগ অভিনেত্রীর। স্কুলে নিয়ে যাওয়ার নাম করে জেলে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে, জানান চাহাত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন