Nora Fatehi

আমার টাকায় মরোক্কোতে বাড়ি কিনেছে নোরা, বিস্ফোরক অভিযোগ সুকেশের

নোরাকে নিয়ে নতুন অভিযোগ সুকেশের। ইডিকে দেখালেন দু’জনের কথোপকথনের স্ক্রিনশট।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ০৯:২৩
Share:

নোরার বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক সব অভিযোগ সুকেশের। ছবি: সংগৃহীত।

নোরা ফতেহিকে নিয়ে একের পর এক বিস্ফোরক সব অভিযোগ সামনে আনছেন সুকেশ চন্দ্রশেখর। দিন কয়েক আগেই সুকেশ জানান, বলিউড অভিনেত্রী নোরা ফতেহি সব সময় জ্যাকলিন ফার্নান্ডেজ়কে ঈর্ষা করতেন। এ বার সুকেশের দাবি, তাঁর কাছ থেকে মোটা টাকা নিতেন নোরা। সেই টাকায় নিজের পরিবাররে জন্য মরোক্কোতে বাড়িও কেনেন অভিনেত্রী। যদিও নোরার গলায় অবশ্য অন্য সুর। ২১৫ কোটি আর্থিক তছরূপের মামলায় অভিযুক্ত সুকেশই নাকি নোরাকে কথা দিয়েছিলেন বিলাসবহুল জীবনযাপনের। শর্ত, সুকেশের প্রেমিকা হয়ে থাকতে হবে নোরাকে।

Advertisement

সম্প্রতি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে সরব হন ‘দিলবর’ খ্যাত বলিউড অভিনেত্রী নোরা ফতেহি। নিজের গোপন জবানবন্দিতে অভিনেত্রী জানান, ‘‘বান্ধবী হওয়ার পরিবর্তে বিলাসবহুল গাড়ি-বাড়ির প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ।’’ আদালতে জবানবন্দিতে নোরার দাবি, পিঙ্কি ইরানির মাধ্যমে তাঁর যোগাযোগ হয় সুকেশের সঙ্গে। তিনি চিনতেন না সুকেশকে, তাঁর সঙ্গে কখনও সামনাসামনি আলাপ বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না তাঁর। সুকেশের পাল্টা দাবি, এখন নোরা গল্প বুনছেন। এ সব অভিযোগ ভিত্তিহীন। আইন ও ইডির হাত থেকেই বাঁচতেই এত কিছু বলছেন ‘দিলবর গার্ল’।

প্রশ্ন ওঠে নোরার সাদা বিএমডব্লুিউ গাড়ি নিয়ে। মাঝে যে গাড়িতে দেখা যাচ্ছিল তাঁকে। সেই গাড়ি সুকেশ কিনে দিয়েছেন বলেই জানান। নোরা অবশ্য এই দাবিকে নসাৎ করেছেন। তার প্রেক্ষিতেই ইডিকে সুকেশ তাঁদের কথোপকথেনর স্ক্রিনশট দেখান। পাশপাশি বলেন, ‘‘নোরা ও আমি দু’জনে মিলে গাড়িটা পছন্দ করি। পুরানো গাড়িটা পছন্দ ছিল না ওঁর। তাই কিনে দিই। আমি যদিও রেঞ্জ রোভার দিতে চেয়েছিলাম নোরাকে। সেটা না থাকায় তখন বিএমডব্লিউ কেনা হয়।’’

Advertisement

সুকেশ জানান, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন, জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তাঁর সঙ্গে ডেট করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন