এই সব বিতর্কের জন্যই কি খুন হলেন কান্দিল?

কখনও পাকিস্তান জিতলে নগ্ন হয়ে নাচের প্রমিস করেছেন। কখনও বিরাট কোহলির জন্য স্নান করতে করতে ‘লভ’ মেসেজ দিয়েছেন। আবার কখনও বা ছোট পোশাক পরে নাচের জন্য তাঁর ভিডিও ব্লক করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। তিনি কান্দিল বালোচ।

Advertisement
শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৬ ১২:৫৩
Share:

কখনও পাকিস্তান জিতলে নগ্ন হয়ে নাচের প্রমিস করেছেন। কখনও বিরাট কোহলির জন্য স্নান করতে করতে ‘লভ’ মেসেজ দিয়েছেন। আবার কখনও বা ছোট পোশাক পরে নাচের জন্য তাঁর ভিডিও ব্লক করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। তিনি কান্দিল বালোচ। বিতর্কিত পাক মডেল। আজ ভাইয়ের হাতে খুন হয়েছেন পাকিস্তানের মুজফ্‌ফরবাদের গ্রিন টাউন এলাকায়। নাম প্রকাশ্যে অনিচ্ছুক বালোচের পরিবারের এক সদস্য জানিয়েছেন, কান্দিল গোঁড়া মুসলিম পরিবারের সদস্য। তাঁর কাজকর্মে পরিবারের কেউই খুশি ছিলেন না। ফলে তাঁকে অনেকবার মডেলিং ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। সামাজিক ভাবেও কান্দিলের পরিবারের ওপর চাপ আসছিল। কিন্তু পরিবারের কোনও কথা শোনেননি কান্দিল। সে কারণেই কি তাঁর এই পরিণতি? ‘অনার কিলিং’-এর শিকার হতে হল? প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে। গ্যালারিতে দেখে নেওয়া যাক কান্দিলের সাম্প্রতিক কয়েকটি বিতর্ক।

Advertisement

আরও পড়ুন

ভাইয়ের হাতে খুন কান্দিল বালোচ! ‘অনার কিলিং’? উঠছে প্রশ্ন

Advertisement

কান্দিল বালোচের সঙ্গে সেলফি, সাসপেন্ড হলেন মুসলিম ধর্মগুরু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন