Zoa Morani

বলিউডে করোনা: কণিকা-শাজার পর এ বার আক্রান্ত আর এক বলি অভিনেত্রী

জোয়া-র বিদেশ ভ্রমণের ইতিহাস নেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২০ ১৪:০৬
Share:

জোয়া মোরানি।

কণিকা কপূর এবং শাজা মোরানির পর এ বার করোনা আক্রান্ত হলেন আর এক বলি অভিনেত্রী জোয়া মোরানি। মুম্বইয়ের কোকিলাবেন ধিরুভাই অম্বানি হাসপাতালে বর্তমানে চিকিৎসা চলছে তাঁর। সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালেই জোয়ার দিদি শাজার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। ওই একই সময়ে জোয়া-র পরীক্ষা করা হলে প্রাথমিক ভাবে তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু সোমবার বিকেল গড়াতেই আবার টেস্ট হলে সেই রিপোর্ট পজিটিভ আসে তাঁর।

Advertisement

জোয়া-র বিদেশ ভ্রমণের ইতিহাস নেই। তবে শাজা অস্ট্রেলিয়া গিয়েছিলেন। যদিও লকডাউন ঘোষণার আগেই দেশে ফিরে আসেন তিনি। ফিরে এসেই হোম কোয়রান্টিনে ছিল গোটা মোরানি পরিবার। জোয়া-শাজার পারিবারিক সূত্রে জানা গিয়েছে, শাজার করোনার কোনও উপসর্গ দেখা না দিলেও জোয়ার শরীরে করোনার নানা উপসর্গ দেখা দিতে থাকে। গতকাল দু’ বোনেরই টেস্ট করা হলে তা পজিটিভ আসে। বর্তমানে দুই বোনেরই চিকিৎসা চলছে।

আরও পড়ুন- লকডাউনের মধ্যেই রতন কাহারকে অর্থসাহায্য বাদশার

Advertisement

২০০৭ সালে শাহরুখ-দীপিকার আইকনিক ছবি ‘ওম শান্তি ওম’ ছবিতে সহ পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল জোয়াকে। ২০১১ সালে ‘অলওয়েজ কভি কভি’ ছবির মধ্য দিয়ে তাঁর বলি অভিষেক ঘটে। কুনাল খেমু অভিনীত ‘ভাগ জনি’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। তাঁর বাবা করিম মোরানি ‘রা ওয়ান’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির প্রযোজক।

বাড়ি ফিরেছেন কণিকা। মোরানি সিস্টার্স ফিরবেন কবে? দিন গুণছে বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন