dilip kumar bollywood coronavirus

কোয়রান্টিনে দিলীপ কুমার 

শুধু নিজের সাবধানতার কথাই নয়, সকলকে সাবধানে থাকার জন্য অকারণ প্যানিক না করার জন্য আর্জি জানান ‘পদ্মবিভূষণ’-এ সম্মানিত এই অভিনেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২০ ১৩:০১
Share:

দিলীপ কুমার।

বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার টুইটে জানালেন করোনা ভাইরাসের হাত থেকে নিরাপদে থাকতে জন্য তিনি স্বেচ্ছায় কোয়রান্টিনে আছেন। বর্ষীয়ান এই অভিনেতার কিছু দিন আগেই মুম্বইয়ের লীলাবতী হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বলেন ‘‘আমার স্ত্রী সায়রা আমার ক্ষেত্রে কোনও রিস্ক নিতে চায় না। সেই কারণেই আমার অসুস্থতার কথা মাথায় রেখে আমি কোয়রান্টিনে রয়েছি’।

Advertisement

শুধু নিজের সাবধানতার কথাই নয়, সকলকে সাবধানে থাকার জন্য অকারণ প্যানিক না করার জন্য আর্জি জানান ‘পদ্মবিভূষণ’-এ সম্মানিত এই অভিনেতা। তিনি বলেন, ‘‘আপনার খুব দরকার না হলে বাড়ি থেকে বেরবেন না।’’ ‘দেবদাস’, ‘গঙ্গাযমুনা’, ‘ক্রান্তি’ থেকে ‘মোগল-ই-আজম’-এর মতো ছবিতে অভিনয় করে ভারতীয় চলচ্চিত্রে নিজের জায়গা করে নিয়েছেন দিলীপ কুমার। ১৯৯৪ সালে ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কারে তাঁকে সম্মানিত করা হয়।

আরও পড়ুন-করোনা থাবা: শুট বাকি রেখেই লন্ডন থেকে ফিরে আসছেন জিৎ-মিমি

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন