• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা থাবা: শুট বাকি রেখেই লন্ডন থেকে ফিরে আসছেন জিৎ-মিমি  

mimi and jeet
মিমি এবং জিৎ।

জিৎ-মিমির পরবর্তী ছবি ‘বাজি’র লন্ডনে শুটিং শেষ হওয়ার বাকি ছিল বেশ কিছু দিন। কিন্তু শুটিংয়ের কাজ অসমাপ্ত রেখেই আপাতত দেশে ফিরে আসতে হচ্ছে অভিনেতা জিৎ এবং মিমি চক্রবর্তীকে। কারণ, করোনা কাঁটা। সোমবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করে জিৎ লেখেন, “খুবই দুঃখজনক ব্যাপার। এই প্রাণঘাতী ভাইরাসের থাবায় যত দিন যাচ্ছে মানুষের জীবন বিপন্ন হয়ে উঠছে। আমরা আমাদের সকল কলাকুশলীকে নিয়ে ফিরে আসতে বাধ্য হচ্ছি। সবাই নিরাপদে থাকবেন।”

গত কালই আনন্দবাজার ডিজিটালকে মিমি জানিয়েছিলেন,  বাকিংহামশায়ার, যেখানে ‘বাজি’র শুটিং চলছে, সেখানে সবাই মাস্ক না পরেই রাস্তায় নিশ্চিন্তে ঘুরে বেড়াচ্ছেন। করোনা সংক্রমণও দেখা যায়নি সেখানে। এমনকি তিনি এবং বাকি টিম যে নিরাপদেই রয়েছেন সে কথাও জানিয়েছিলেন মিমি। তাহলে তড়িঘড়ি এমন সিদ্ধান্ত কেন?

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ট্রাভেল অ্যাডভাইজারি কমিটি একটি নির্দেশিকা জারি করেছে। সেখানে বলা হয়েছে, ইয়োরোপিয়ান ইউনিয়ন-এর সদস্য দেশগুলি থেকে কোনও ব্যক্তি ১৮ মার্চের পর আর ভারতে ফিরে আসতে পারবে না। পুনরায় দেশে ফিরতে হলে অপেক্ষা করতে হবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। আর সেই জন্যই বাধ্য হয়ে  গোটা টিমকে চটজলদি এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

আরও পড়ুন-করোনা-আতঙ্কের মধ্যেই জিম চালিয়ে যেতে চান মধুমিতা

ইনস্টাগ্রামে শুটের কিছু ছবি শেয়ার করেছিলেন মিমি,দেখে নিন 

 

 

জানা গিয়েছে আজ, মঙ্গলবারই দেশে ফিরে আসবেন মিমি। বাদবাকি টিম মেম্বারের ফিরে আসার কথা আগামীকাল অর্থাৎ বুধবার। তবে দেশে ফেরার পর মিমি-জিৎ এবং বাকি টিমকে নিয়মমাফিক কোয়ারেন্টাইনে যেতে হবে কী না সে প্রশ্নও উঠেছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন-করোনার মুখোমুখি টালিগঞ্জ, আতঙ্কের সাতকাহন

দেখুন জিতের পোস্ট 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30) on

 

 
 
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন