Entertainment news

চারতলা অফিসে কোয়রান্টিন কেন্দ্র, সমালোচলা পিছনে ফেলে করোনা-সাহায্যে আর যা যা করলেন শাহরুখ

এই অবস্থায় ত্রাতা হয়ে এগিয়ে এসেছেন অনেক বলি তারকা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২০ ১৫:১৯
Share:
০১ ১৩

দেশ জুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর অর্থের। এই অবস্থায় ত্রাতা হয়ে এগিয়ে এসেছেন অনেক বলি তারকা।

০২ ১৩

সম্প্রতি যেমন নিজের চার তলা একটি অফিস পুরোটাই কোয়রান্টিন সেন্টারে পরিণত করে ফেললেন বলিউড বাদশা শাহরুখ খান।

Advertisement
০৩ ১৩

মু্ম্বইয়ে অবস্থিত শাহরুখের ওই অফিসের ইন্টিরিয়র ডিজাইন গৌরী খান নিজে হাতে করেছিলেন। কিন্তু দেশ যখন এমন সঙ্কটের মধ্যে, শাহরুখ প্রতিশ্রুতি দিয়েছিলেন তাঁর অফিস এই সময়ের জন্য চিকিত্সায় কাজে লাগাবেন।

০৪ ১৩

শাহরুখ যে তাঁর প্রতিশ্রুতি রেখেছেন তা গৌরী খান নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন। এর আগে সাহায্যে এগিয়ে না আসার জন্য সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানকেও অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছে।

০৫ ১৩

কেমন ভাবে প্রস্তুত হয়ে উঠেছে শাহরুখের অফিস? বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের তত্ত্বাবধানে এবং স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশনের সাহায্যে ওই পাঁচতলা অফিসটি কোয়রান্টিন কেন্দ্রে পরিণত হয়েছে।

০৬ ১৩

মূলত মহিলা, বয়স্ক এবং শিশুদের জন্যই গড়ে উঠেছে এই কেয়ারান্টিন কেন্দ্র, একটি পোস্টে জানিয়েছেন গৌরী খান।

০৭ ১৩

এখনও পর্যন্ত ২২টি বেডের ব্যবস্থা করা গিয়েছে। আস্তে আস্তে তা আরও বাড়ানো হতে পারে। গৌরী খান পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘কোভিড ১৯-র বিরুদ্ধে আমরা সকলে একসঙ্গে লড়ব’।

০৮ ১৩

শুধু এটাই নয়, ৫৪ বছরের এই অভিনেতা এর আগে ২৫ হাজার পিপিই কিট সরবরাহ করেছিলেন স্বাস্থ্যকর্মীদের। টুইট করে যার প্রশংসা করেছিলেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী।

০৯ ১৩

এ ছাড়া প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল এবং বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংস্থাকে অর্থ সাহায্য করেছেন তিনি। তবে কত টাকা সাহায্য করেছেন তা উল্লেখ করেননি।

১০ ১৩

শাহরুখ ছাড়াও অক্ষয় কুমার, বরুন ধওয়ন, দক্ষিণ ভারতের অভিনেতা আল্লু অর্জুন, অভিনেতা রাজকুমার রাও, দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত এবং প্রভাসও অর্থ সাহায্য করেছেন।

১১ ১৩

অভিনেতা সনু সুদও মুম্বইয়ের জুহুতে তাঁর হোটেল স্বাস্থ্যকর্মীদের জন্য খুলে দেওয়ার প্রস্তাব দিয়েছেন। আয়েষা টাকিয়ার স্বামী ফারহান আজমি তাঁর হোটেল মুম্বই পুলিশদের জন্য কোয়রান্টিন কেন্দ্র করতে ছেড়ে দিয়েছেন।

১২ ১৩

প্রথমে কিছু সাহায্য না করার জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল বিগ বি অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারকে। পরে অমিতাভ বচ্চন সাহায্যের হাত বাড়িয়েছেন।

১৩ ১৩

সাহায্যে এগিয়ে এসেছেন আমির খানও। প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে তিনি অর্থ সাহায্য করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement