Anita Raj

লকডাউনের মধ্যেই বন্ধুদের ডেকে মদ্যপানের আয়োজন অনিতা রাজের

অনিতার আবাসনের নিরাপত্তাকর্মীর গোটা ঘটনাটি নজরে আসায় তিনি তৎক্ষণাৎ অনিতা এবং তাঁর স্বামী সুনীলের বিরুদ্ধে নিকটস্থ থানায় ফোন করে অভিযোগ জানান।

Advertisement

সংবাদ সংস্থা

পুনে শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২০ ১২:৫৫
Share:

অনিতা রাজ।

লকডাউনের মধ্যেই বাড়িতে বন্ধুবান্ধবদের ডেকে এনে মদ্যপানের আসর বসানোর অভিযোগ উঠল অভিনেত্রী অনিতা রাজের বিরুদ্ধে।

Advertisement

মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বুধবার রাতে মুম্বইয়ের পালি হিল সংলগ্ন আবাসনে অনিতা এবং তাঁর স্বামী কিছু বন্ধুবান্ধবদের বাড়িতে পার্টি করার আমন্ত্রণ জানান। কিন্তু অনিতার আবাসনের নিরাপত্তারক্ষীর গোটা ঘটনাটি নজরে আসায় তিনি তৎক্ষণাৎ অনিতা এবং তাঁর স্বামী সুনীলের বিরুদ্ধে নিকটস্থ থানায় ফোন করে অভিযোগ জানান।

শীঘ্রই থানা থেকে ফোন যায় অভিনেত্রীর বাড়িতে। পুলিশের তরফে তাঁকে সাবধান করা হয়। অবিলম্বে পার্টি বন্ধ না করলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান হয়।

Advertisement

আরও পড়ুন- প্রয়াত নাট্যকর্মী ঊষা গঙ্গোপাধ্যায়, সাংস্কৃতিক মহলে শোকের ছায়া

যদিও তাঁর বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সংবাদমাধ্যমকে অনিতা বলেন, “ আমার স্বামী ডাক্তার। ওঁর এক বন্ধু শরীর খারাপ হওয়ায় চিকিৎসার জন্য আমাদের বাড়ি এসেছিলেন। যেহেতু বন্ধুর শরীর খারাপ ছিল, তাই তাঁর স্ত্রী-ও সঙ্গে এসেছিলেন। মানবিকতার খাতিরে আমার স্বামী তাঁদের না বলতে পারেননি। আমার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ মিথ্যে।“

শুধু তাই নয়, সেই নিরাপত্তারক্ষীর উপরেও ক্ষোভ উগরে দিয়ে অনিতা জানান, ভুল বুঝতে পেরে পুলিশও তাঁদের কাছে ক্ষমা চেয়েছেন।

আরও পড়ুন: খাবারের জন্য মানুষ ছুটছে, এর পরেও খাওয়া নিয়ে বড়াই: অরিন্দম শীল

১৯৬২-র ১৩ অগস্ট মুম্বইয়ে জন্ম অনিতার। পুরো নাম অনিতা রাজ হিঙ্গোরানি। তিনি অভিনেতা জগদীশ রাজের মেয়ে। ‘ইনসানিয়ত কে দুশমন’, ‘হাওয়ালত’, ‘সত্যমেব জয়তে’, ‘হিরাসত’, ‘ইনসাফ কি পুকার’, ‘পাপ কো জ্বালা কর রাখ কর দুঙ্গা’, ‘নফরত কি আঁধি’, ‘ঘর কি ইজ্জত’-এর মতো প্রচুর ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে বড় পর্দায় সুযোগ না পেলেও ছোট পর্দায় এখনও অভিনয় চালিয়ে যাচ্ছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন