arjun rampal

বাপ্পি জমানাকে মিস করছেন? বলিউডের এই নতুন গানটি শুনুন

গানের আবহেও সেই পুরনো ডিসকো রিদম শুনতে পাবেন। একটি নাইটক্লাবের আলো-আঁধারি আবহে নায়ক ও ভিলেনের হঠাত্ দেখা। গানের ভিডিওটিও বেশ রহস্যের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১৯:৫৪
Share:

বাপ্পি লাহিড়ী। ছবি: বাপ্পি লাড়ির টুইটার পেজের সৌজন্যে।

‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’, ‘আপ জ্যায়সা কোই মেরে জিন্দেগি মে আয়ে’ কিংবা ‘আই অ্যাম এ ডিসকো ডান্সার’— এই গানগুলি মনে পড়ছে? যদি আট এর দশকের এই হারিয়ে যাওয়া মেলোডির আপনি ফ্যান হন, তাহলে ‘ড্যাডি’ ছবির ‘জিন্দেগি মেরি ড্যান্স ড্যান্স’ গানটি শুনে দেখুন। বাপ্পি জমানার সুরেলা জগতে ফিরে গিয়ে সামান্য নস্ট্যালজিকও হয়ে পড়তে পারেন। মিঠুন চক্রবর্তীর ‘ড্যান্স ড্যান্স’ ছবির ‘জিন্দেগি মেরি ড্যান্স ড্যান্স’ গানটিকেই নতুন মোড়কে রিমেক করেছেন সঙ্গীক পরিচালক সাজিদ-ওয়াজিদ।

Advertisement

আরও পড়ুন, মিয়ামি বিচে হট বিপাশা, টেক্কা দিচ্ছেন স্বামী কর্ণও

এই গানের আবহেও সেই পুরনো ডিসকো রিদম শুনতে পাবেন। একটি নাইটক্লাবের আলো-আঁধারি আবহে নায়ক ও ভিলেনের হঠাত্ দেখা। গানের ভিডিওটিও বেশ রহস্যের। সার্বিয়ান মডেল নাতাশা স্টানকোভিককে এই গানে আইটেম নম্বরে দেখা যাবে। নাতাশা ‘ডিজেওয়ালে বাবু’ গানে নজর কেড়েছিলেন।

Advertisement

_

আরও পড়ুন, বাসের রড ধরে ঝুললেন শাহরুখ ‘মার্কেটিং’ খান!

এক শ্রমিক পরিবারের ছেলে পা রেখেছিল মুম্বইয়ের অপরাধ জগতে। একটা সময়ে সেই ছেলেই হয়ে ওঠে বাণিজ্যনগরীর ত্রাস। নাম অরুণ গুলাব গাওলি। তাঁর জীবন নিয়েই তৈরি হয়েছে ছবি ‘ড্যাডি’। অরুণ গাওলির চরিত্রেই দেখা যাবে অর্জুন রামপালকে। ছবির এই নতুন গান টুইটারে শেয়ার করেছেন অর্জুন। অসীম আলুওয়ালিয়া পরিচালিত ‘ড্যাডি’ ছবিটি মুক্তি পাবে আগামী ৮ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন