Bollywood News

মিশার জন্মদিন নিয়ে শাহিদ-মীরার প্ল্যান জানেন?

হাঁটি-হাঁটি, পা-পা করে স্কুলে যাওয়ার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এ বার মেয়ের জন্মদিনের সময় বিদেশের মাটিতে হলিডে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৭ ১৪:১১
Share:

‘ডেস্টিনেশন বার্থ ডে’র পরিকল্পনা করছেন শাহিদ-মীরা। ছবি: শাহিদের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

সারা বছরই ব্যস্ততা। ছবির শুটিং, অ্যাওয়ার্ড সেরিমনি তো কখনও এনডোর্সমেন্টের চাপ। সেলেব্রিটিদের হাতে পরিবারকে সময় দেওয়ার, সময় কোথায়? না, আপনার বা আমার কাজের চাপে এমন সম্ভাবনা বার বার ঘুরে এলেও, সেলিব্রিটিরা কিন্তু ‘টাইম ম্যানেজমেন্ট’টা দারুণ জানেন।

Advertisement

অগস্টের ২৬ তারিখ মেয়ে মিশার এক বছর পূর্ণ হচ্ছে। সেই জন্মদিনকে উপলক্ষ করেই এ বার লম্বা ‘ভ্যাকেশন’-এর পরিকল্পনা শাহিদ কপূর ও স্ত্রী মীরা রাজপুতের। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড সেরিমনিতে যোগ দিতে গিয়ে শাহিদ মিশার জন্মদিন নিয়ে তাঁদের প্ল্যান শেয়ার করেন। শাহিদ জানিয়েছেন, মেয়ের জন্মদিনকে মাথায় রেখেই বিদেশে ছুটি কাটাতে যাওয়ার ইচ্ছে রয়েছে তাঁদের। তবে ডেস্টিনেশন এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন, তৈমুরের সুইস হলিডে, দেখেছেন?

Advertisement

হাঁটি-হাঁটি, পা-পা করে স্কুলে যাওয়ার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এ বার মেয়ের জন্মদিনের সময় বিদেশের মাটিতে হলিডে। কপূর দম্পতির মিশাকে নিয়ে ছুটি কাটানোর এমন ছবি পাপারাৎজিদের ক্যামেরা হয়তো মোটেই হাতছাড়া হতে দেবে না। এখন সেই ছবি শুধু সময়ের অপেক্ষা।

❤️💁🏻 (_)

❤️💁🏻

(_)

❤️💁🏻 (_)

❤️💁🏻

(_)

আজকাল ‘ডেস্টিনেশন ওয়েডিং’ বিয়ের বাজারে নজর কেড়েছে। এ বার স্টার কিডদের জন্মদিন পালনের জন্যও তারকারা বিদেশে ছুটির প্ল্যান করছেন। তাঁদের এই ‘প্র্যাকটিস’-এর জেরে খুব শীঘ্রই প্যাকেজ ট্যুর কোম্পানিগুলি ‘ডেস্টিনেশন বার্থ ডে’র প্যাকেজও কিন্তু করে ফেলতেই পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন