Srabanti Chatterjee

Abhimanyu Chatterjee: শ্রাবন্তী-পুত্রের সঙ্গে ঘনিষ্ঠ ছবি, ইচ্ছে মতো কাজ করার বার্তা দামিনীর

অভিমন্যুর সঙ্গে সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নেটমাধ্যমে বিরূপ মন্তব্যের শিকার হব দামিনী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৮
Share:

শ্রাবন্তী-পুত্রের সঙ্গে সময় কাটাচ্ছেন দামিনী।

মলদ্বীপ থেকে ফিরে এসেছেন বেশ কয়েকদিন আগেই। তবুও নীল জলের দেশে ছুটি কাটানোর রেশ এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। তেমনই বলছে দামিনী ঘোষের ইনস্টাগ্রাম। সম্প্রতি দু’টি ছবি পোস্ট করেছেন তিনি। দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে সাদা এবং নীল রঙের লম্বা ঝুলের জামা পরে লেন্সবন্দি দামিনী। এই ছবিগুলির সঙ্গে বিবরণীতে তিনি লিখেছেন, ‘আফসোস নিয়ে বেঁচে থেক না, যা ইচ্ছে তাই করো।’

অভিমন্যুর সঙ্গে সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নেটমাধ্যমে বিরূপ মন্তব্যের শিকার হন দামিনী। নেটাগরিকদের একাংশের বক্তব্য, এই ভালবাসা আসলে লোক দেখানো। তাই কয়েক দিন পর তাঁদের সম্পর্ক ভেঙে যাবে। সব ট্রোল-কটাক্ষর আস্তরণ সরিয়ে কি তবে নিজের মতো করে বাঁচার বার্তা দিচ্ছেন তিনি? শ্রাবন্তী-পুত্রের প্রেমিকার ছবি দেখে মুগ্ধ নেটাগরিকরা। অনেকেই উঠতি মডেলের প্রশংসা করেছেন পোস্টের মন্তব্য বাক্সে।

Advertisement

দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি।

মলদ্বীপ থেকে ফিরে এসেও প্রেমিকের সঙ্গেই সময় কাটাচ্ছেন দামিনী। শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে অভিমন্যুর সঙ্গে একটি সংক্ষিপ্ত ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে , অভিমন্যুর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে বসে রয়েছেন তিনি। অভিমন্যুর কাঁধে তাঁর হাত। দামিনী যখন নিজেদের লেন্সবন্দি করছেন, অভিমন্যু তখন ব্যস্ত ফোন দেখতে।

দামিনীর সঙ্গে অভিমন্যুর তিন বছরের সম্পর্ক। চলতি বছরের শুরুতে নিজেদের সম্পর্কে সিলমোহর বসিয়েছিলেন অভিমন্যু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন