Rishi Kapoor

Rishi Kapoor: নতুন ছবির পোস্টারে প্রয়াত ঋষির মুখ, আবেগপ্রবণ রণবীর-প্রেমিকা আলিয়া

সেই পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও দিয়েছেন আলিয়া। আবেগপ্রবণ হয়ে লিখেছেন, 'তোমাকে মনে পড়ে।'

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৪:০৩
Share:

ঋষিকে দেখে আবেগ ধরে রাখতে পারেননি অনুরাগীরা।

শনিবার সকালে ইনস্টাগ্রামে ঋষি কপূর অভিনীত ‘শর্মাজি নমকিন’-এর পোস্টার সামনে আনলেন অভিনেতা-পরিচালক ফারহান আখতার। সেখানে দেখা যাচ্ছে, গায়ে সোয়েটার, গলায় মাফলার এবং চোখে চশমা পরে হেঁটে আসছেন ঋষি। তাঁর মুখে সেই চেনা হাসি।

এই পোস্টার দিয়ে ফারহান লিখেছেন, ‘আমাদের খুবই কাছের ছবি শর্মাজি নমকিন-এর পোস্টার প্রকাশ করতে পেরে আমরা গর্ব বোধ করছি। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋষি কপূর, যাঁর অতুলনীয় এবং উজ্জ্বল কেরিয়ার আমাদের সকলের মনে থেকে যাবে।’ ঋষির প্রতি ভালবাসা ও শ্রদ্ধা জানিয়ে এবং তাঁর অনুরাগীদের জন্য উপহার হিসেবে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এনেছেন তাঁরা।

Advertisement
আরও পড়ুন:

ঋষির মৃত্যুর পর ছবিতে তাঁর জায়গা নিয়েছিলেন পরেশ রাওয়াল। তাঁর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে ফারহান লিখেছেন, ‘পরেশ রাওয়ালকে ধন্যবাদ ছবিতে ঋষি কপূরের করা চরিত্রে অভিনয় করার মতো একটি সংবেদনশীল সিদ্ধান্ত নেওয়ার জন্য।’

ঋষির কন্যা রিধিমা কপূর সাহনিও এই ছবির পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। একই ভাবে সেই পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও দিয়েছেন আলিয়া। আবেগপ্রবণ হয়ে লিখেছেন, 'তোমাকে মনে পড়ে।'

দু’বছর ক্যানসারের সঙ্গে লড়াইয়ের পর ২০২০ সালের ৩০ মে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋষি। তাঁর মৃত্যুতে শোকের আধার নেমে এসেছিল বলিউডে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন