Dance

ফের ডান্সিং আঙ্কেল, এ বার ‘চাচা নাচ’ ভিডিয়োয় মাতালেন নেট দুনিয়া

সম্প্রতি নেট দুনিয়ায় ‘চাচা নাচ’ নামের একটি মিউজিক ভিডিয়ো রিলিজ করেছে। সেই ভিডিয়োতে ফের নাচতে দেখা যাচ্ছে ডান্সিং আঙ্কেলকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৯ ১২:৩৩
Share:

চাচা নাচ গানের সুরে নাচছেন ড্যান্সিং আঙ্কেল। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

গোবিন্দার ‘আপ কে আ জানে সে’ গানের তালে ‘ডান্সিং আঙ্কেল’-এর নাচের কথা মনে আছে আপনার? ডান্সিং আঙ্কেলের সেই নাচ বছর খানেক আগে ইন্টানেটে ঝড় তুলেছিল। সম্প্রতি নেট দুনিয়ায় ‘চাচা নাচ’ নামের একটি মিউজিক ভিডিয়ো রিলিজ করেছে। সেই ভিডিয়োতে ফের নাচতে দেখা যাচ্ছে ডান্সিং আঙ্কেলকে।

Advertisement

‘চাচা নাচ’ মিউজিক ভিডিয়োতে ডান্সিং আঙ্কেল নাচের ছন্দের আরও একবার মোহিত হয়েছে নেট দুনিয়া। বলিউডি গায়ক বেনি দয়াল ও সুকার জাসিমকে সঙ্গে নিয়ে ‘চাচা নাচ’ বানিয়েছেন ডান্সিং আঙ্কেল। ইউটিউবে ভিডিয়োটি আপলোড হওয়ার এক সপ্তাহের মধ্যে প্রায় দেড় লক্ষ ইউজার দেখেছেন ভিডিয়োটি। এছাড়া ও বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটেও ছড়িয়ে পড়েছে তাঁর নাচ।

এই ডান্সিং আঙ্কেল আসলে মধ্যপ্রদেশের বিদিশার বাসিন্দা। তাঁর আসল নাম সঞ্জীব শ্রীবাস্তব। কিন্তু নেটিজেনদের কাছে তিনি পরিচিত ‘ডান্সিং আঙ্কেল’ নামেই। নেট দুনিয়ায় জনপ্রিয়তা পাওয়ার পর ‘ভাইরাল আঙ্কেল’ হিসাবেও পরিচিত হয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: সুপ্রিম কোর্টে ‘মুক্ত’ অনীকের ভূতেরা, জবাব তলব রাজ্যের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন