Darshana Banik

‘অন্তর্বাস পরেননি কেন’? টলি নায়িকা দর্শনার ভিডিয়োয় কুমন্তব্য নেটাগরিকদের!

নেটাগরিকদের চোখ যেন দর্শনার শরীরের বিভিন্ন অংশে। অশালীন মন্তব্য থেকে চোখ এড়ানো যাচ্ছে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৩:২১
Share:

অভিনেত্রী দর্শনা বণিক

নতুন নয়, কিন্তু সমাজমাধ্যমে নায়িকাদের কমেন্ট বক্স দেখলে আঁতকে উঠতে হয়। যে কোনও পোশাক নিয়েই কুমন্তব্যের ছড়াছড়ি। বিশেষ করে তাতে যদি শরীরের কোনও অংশ উন্মুক্ত থাকে, তবে তো আর কথাই নেই। এমনই উদাহরণ ফের দর্শনার প্রোফাইলে।

Advertisement

সম্প্রতি একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন টলি অভিনেত্রী দর্শনা বণিক। চারদিকে এখন নতুন ট্রেন্ড চালু হয়েছে। ব্রিটিশ হিপ হপ দল ইয়ং টি অ্যান্ড বাগসে-র ‘ডোন্ট রাশ’ গানটির সঙ্গে পা মেলাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। টেলি তারকা সন্দীপ্তা সেনও একই গানে নাচ করেছেন। এই ট্রেন্ডের নাম দেওয়া হয়েছে ‘ডোন্ট রাশ চ্যালেঞ্জ’। দর্শনা চিরকালই ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করেন। এ বারেও তাই।

রিল ভিডিয়োয় দেখা যাচ্ছে, নায়িকার পরনে ‘বডি হাগিং’ গোলাপি পোশাক। পিছনের দৃশ্য থেকে স্পষ্ট, তিনি শ্যুটের ফাঁকেই এই ভিডিয়োটি করেছেন। গানের তালে তালে পা মিলিয়েছেন। শরীর ও হাতও সঙ্গত করেছে।

Advertisement

কিন্তু নেটাগরিকদের চোখ যেন দর্শনার শরীরের বিভিন্ন অংশে। প্রশংসাসূচক মন্তব্যও রয়েছে কমেন্ট বক্সে। কিন্তু অশালীন মন্তব্য থেকে চোখ এড়ানো যাচ্ছে না। কারও প্রশ্ন, নায়িকা অন্তর্বাস পরেছেন কিনা, কারও দাবি, এ রকম পোশাকে তাঁকে মানাচ্ছে না। এ ছাড়া আরও অপমানজনক কথাবার্তা শুনতে হয়েছে নায়িকাকে।

এর আগেও একটি রিল ভিডিয়োয় দর্শনার বক্ষ বিভাজিকা নিয়ে মন্তব্য করা হয়েছিল। তখন আনন্দবাজার ডিজিটালকে দর্শনা জানিয়েছিলেন, কয়েক বছর আগে পর্যন্ত ভয় পেতেন অভিনেত্রী। তাঁর মনে হত, যদি পরিবারের কেউ এগুলো দেখে নেন, তা হলে কী হবে! তাঁর কথায়, ‘‘মন খারাপ করতাম। কিন্তু এখন আর এসে যায় না। যাই পরি না কেন, মানুষ কথা বলবেই। আমার মনে হয়, এ ধরনের মানসিকতা বদলানো যেতে পারে না। পাল্টাতে হলে তাঁদের বড় হওয়া, তাঁদের পরিবার— সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন