Entertainment News

কান থেকে কানে কানে কী বললেন দর্শনা?

দর্শনা জানালেন তাঁর নতুন কমার্শিয়াল ছবির কথা। ছবির পরিচালক রাজীব বিশ্বাস। নাম ‘প্রতিঘাত’।

Advertisement

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়

শেষ আপডেট: ১১ জুন ২০১৯ ১৩:৫৫
Share:

দর্শনা বণিক।

মডেলিং থেকে অভিনয় নবাগতাদের তালিকায় তাঁর সৌন্দর্য বার বার ফিরে ফিরে আসে। দর্শনা বণিক। ইদানীং অভিনয়েই নিজের কেরিয়ার সাজাচ্ছেন তিনি।

Advertisement

ইতিমধ্যেই বেশ কিছু দক্ষিণী ছবিতে কাজ করে ফেলেছেন। দক্ষিণী মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। ‘হইচই’-এর অরিজিনালস রবি ঠাকুরের ‘ল্যাবরেটরি’তে তাঁর অভিনয় ছিল প্রশংসনীয়। এই বছর পুজোতে আসছে ‘ষড়রিপু টু’।

এই মুহূর্তে কানে ছুটি কাটাতে গিয়েছেন দর্শনা। ‘‘প্যারিসে আইফেল টাওয়ার, মিউজিয়াম দেখেছি। কানে ঘুরেছি। মিলান যাব। সুইজারল্যান্ড যাব। মজা করছি। নিজে ঘুরছি। অনেক সময় রাস্তাঘাট ভুলে যাচ্ছি। ম্যাপ দেখে, তার পর ফিরছি লোককে জিজ্ঞেস করে। একা একা মেট্রো, বাসে করে ট্রাভেল করছি। শহর এক্সপ্লোর করছি। আই থিঙ্ক কোনও গ্রুপের সঙ্গে আসার থেকে এটা অনেক বেশি ইন্টারেস্টিং’’ শেয়ার করলেন অভিনেত্রী।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

দর্শনা জানালেন তাঁর নতুন কমার্শিয়াল ছবির কথা। ছবির পরিচালক রাজীব বিশ্বাস। নাম ‘প্রতিঘাত’। সোহম আর প্রিয়ঙ্কার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করবেন তিনি। আর কী বললেন দর্শনা? কান থেকে সরাসরি শুনুন তাঁর কথা।

আরও পড়ুন, দত্তক নিয়েছেন, মেয়েকে কী ভাবে জানিয়েছিলেন সুস্মিতা?

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন