David Dhawan

ওটিটি-তে অনিচ্ছা

রবিবার ছিল পরিচালক ডেভিড ধওয়নের জন্মদিন। ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকের শুটিং স্টিল পোস্ট করে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন ছেলে বরুণ।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২০ ০০:১৩
Share:

‘কুলি নাম্বার ওয়ান’-এর সেটে সারা, বরুণ ও ডেভিড

রবিবার ছিল পরিচালক ডেভিড ধওয়নের জন্মদিন। ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকের শুটিং স্টিল পোস্ট করে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন ছেলে বরুণ। এই ছবিতে বরুণের বিপরীতে রয়েছেন সারা আলি খান। সম্প্রতি শোনা যাচ্ছিল, ‘কুলি নাম্বার ওয়ান’-এর ওটিটি প্রিমিয়ার হবে। কিন্তু পরিচালক নাকি তা চান না। অতিমারির পরিস্থিতি কেটে গেলে সময়মতো ছবি রিলিজ়ের পক্ষে তিনি। একই ইচ্ছে বরুণেরও। গত মে মাস নাগাদ ছবিটি রিলিজ়ের কথা ছিল। তবে ছবির আর এক প্রযোজক পূজা এনটারটেনমেন্ট চায়, ওটিটি প্রিমিয়ার করতে। একটি অনলাইন প্ল্যাটফর্মের সঙ্গে প্রাথমিক কথাবার্তাও এগিয়েছে। শোনা যাচ্ছে, বরুণ-সারার ছবিটির জন্য ১২০-১৩০ কোটি টাকার প্রস্তাব রয়েছে। ওটিটি প্রিমিয়ার হিসেবে টাকার অঙ্ক মোটেও কম নয়। এখন অতিমারির পরিস্থিতিতে ডেভিড-বরুণ ঝুঁকি নেন কি না, সেটাই দেখার।

Advertisement

এর আগে ‘ম্যায় তেরা হিরো’ এবং ‘জুড়ুয়া টু’ ছবিতে বরুণকে ডিরেক্ট করেছেন তাঁর বাবা। উল্লেখযোগ্য, সলমন খানের সুপারহিট ছবি ‘জুড়ুয়া’র ওই রিমেক কিন্তু প্রশংসিত হয়নি। আর এ দিকে ‘কুলি নাম্বার ওয়ান’-এর অরিজিন্যাল স্টার গোবিন্দ কিছু দিন আগেই বলেছিলেন, পুরনো ছবির ম্যাজিক রিমেক দিয়ে ফিরিয়ে আনা সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন