Bollywood Scoop

সপ্তাহ খানেক আগেই ইতি পড়েছে ছয় বছরের প্রেমে, এ বার কুশার হাত ধরলেন তাঁর ‘প্রিয় বন্ধু’

সমাজমাধ্যমের অন্যতম নামজাদা প্রভাবী তিনি। গত মাসেই বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছেন ইনস্টাগ্রামের পাতায়। তার সপ্তাহ খানেক পরে সমাজমাধ্যমে ফিরলেন কুশা কপিলা, প্রিয় বন্ধু দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ২১:০২
Share:

অভিনেত্রী কুশা কপিলা। ছবি: সংগৃহীত।

দেশের অন্যতম জনপ্রিয় ‘প্রভাবী’ তিনি। সপ্তাহখানেক আগেই সমাজমাধ্যমের পাতায় নিজের ব্যক্তিজীবনের একটি বড় খবর দিয়েছিলেন কুশা কপিলা। ছ’বছরের দাম্পত্যের পর জ়োরাবর সিংহ অহলুওয়ালিয়ার সঙ্গে বৈবাহিক সম্পর্কে ইতি টানছেন সমাজমাধ্যমের প্রভাবী এই অভিনেত্রী। ইনস্টাগ্রামের পাতায় এই খবর জানানোর পরেই শুরু হয় সমালোচনার ঝড়। সমালোচনার মুখোমুখি হয়ে ইনস্টাগ্রামের পাতায় ‘কমেন্ট’ বিভাগে তালা দেন কুশা। তার পরে বেশ কয়েক দিক সমাজমাধ্যম থেকে দূরেই ছিলেন তিনি। সপ্তাহখানেক পরে ফিরলেন। কুশার হাত ধরলেন তাঁর প্রিয় বন্ধু। কে তিনি?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন কুশা। সেই ভিডিয়োয় তাঁর সঙ্গে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। ভিডিয়োয় দীপিকাকে নিজের ‘বিএফএফ’ তথা ‘বেস্ট ফ্রেন্ড ফর এভার’ বলেও উল্লেখ করেছেন কুশা। আদপে এই ভিডিয়ো দীপিকার প্রসাধনী সংস্থার প্রচারের স্বার্থে বানানো। তবে ভিডিয়ো দেখে তা বোঝার উপায় নেই। বরং, একে অপরের বন্ধু হিসাবে বেশ মানিয়েছে কুশা ও দীপিকাকে। ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির জনপ্রিয় একটি দৃশ্যের অনুকরণে সংলাপও বলেছেন দু’জনে। ইনস্টাগ্রামের পাতায় এখন ভাইরাল কুশা এবং দীপিকার এই ভিডিয়ো।

দক্ষিণ দিল্লির ‘কাকিমা’দের হাবভাব হুবহু নকল করে দর্শকের নজরে আসেন কুশা। সমাজমাধ্যমে ভাইরাল তাঁর একের পর এক ‘কনটেন্ট’। তবে এখন আর সমাজমাধ্যমের পাতাতেই সীমাবদ্ধ নন তিনি। ছোট পর্দা ও বড় পর্দায় বেশ কিছু কাজ করে ইতিমধ্যেই করে ফেলেছেন কুশা। চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবেও গিয়েছিলেন কুশা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন