rakhi sawant

রাখি সবন্তের বিয়ে বাতিল!

রাখি সবন্তের বিয়ে বাতিল হয়ে গেল!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ১৬:২৬
Share:

রাখি সবন্ত, দীপক কালাল

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের বিতর্কের রানি রাখি সবন্ত। দীপক কালালকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন তিনি। কথা ছিল এমনটাই। ঘটা করে বিয়ের ঘোষণাও করেছেন রাখি। কিন্তু সেই বিয়েই কি ভেঙে যেতে বসেছে?

Advertisement

রাখির হবু স্বামী কাকে বললেন ‘জানু তুম চুপ চুপকে মুঝে মিল সকতে হো জানু’? তাহলে কি রাখির বিয়েটা সত্যিই ভেঙে গেল? তা নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি রাখি সবন্তের হবু স্বামী ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, তাতে তিনি রাখিকেই ট্যাগ করেছেন। লিখেছেন তাঁদের বিয়ে ভেঙে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: দীপবীরের মুম্বই রিসেপশন, কী হল, কেমন সাজলেন বলিউড তারকারা​

চুপি চুপি কেউ তাঁদের যোগাযোগ করতে পারে চাইলেও। আর এরপরই ছড়িয়ে গিয়েছে ভিডিয়োটি। কেউ বলছেন, ‘পাবলিসিটি স্টান্ট এটি। আর কিছু নয়।’ কেউ বা লিখেছেন, বিয়ের ঘোষণা হতে না হতেই ভেঙে গেল!’’

(ইতিহাসের পাতায় আজকের তারিখ, দেখতে ক্লিক করুন — ফিরে দেখা এই দিন।)

আসলে বোঝা যাচ্ছে না, দীপক মজা করছেন, না সত্যিই বলছেন। ভিডিয়োতে একটি মেয়েকে জানু হিসাবে উল্লেখ করেছেন তিনি। বলেছেন, সারা ভারতজুড়ে মেয়ে দেখা চলছে তার জন্য।

@marinakuwar Hamari Shadi cancel hui lekin Tum choopke choopke Muze mil sakti ho janoo..... Fans plz @rakhisawant2511 ko mat tag Karna...

A post shared by Deepak Kalal (@deepakkalalofficial) on

এক জন মহিলাকে এই ভিডিয়োতে মা হিসাবে উল্লেখ করে তাঁর আশীর্বাদ নিতেও দেখা গিয়েছে দীপককে, পাশের তরুণীও নিলেন আশীর্বাদ। এটা নিছকই মজা নাকি অন্য কিছু দীপক সে সব কিছুই বলেননি।

আরও পড়ুন: রাখি সবন্তকে বিয়ে করছেন ইনি! চেনেন এঁকে?​

এর আগে রাখি একি সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন দীপকের সঙ্গে বছরের শেষ দিন অর্থাত্ ৩১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। তবে এ দেশ নয়, মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলসে বসবে রাখির বিয়ের আসর। পরে ভারতেও হতে পারে একটি অনুষ্ঠান। এমনকি, শাহরুখ খান, কর্ণ জোহর তাঁর বিয়েতে আসবেন বলেও জানিয়েছিলেন রাখি।

এর পর দীপকের এমন একটি ভিডিয়ো পোস্ট তা কি নিছকই মজা, না অন্য কিছু তা নিয়ে জল্পনা চলছে। বেশিরভাগেরই ধারণা ড্রামা কুইনের অন্য একটা ‘পাবলিসিটি স্টান্ট’ এটিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন