Entertainment News

বলি অভিনেতা দীপক তিজোড়িকে বাড়ি থেকে বের করে দিলেন স্ত্রী!

দাম্পত্য সমস্যার জেরে বলিউডি অভিনেতা দীপক তিজোড়িকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল তাঁর স্ত্রী শিবানীর বিরুদ্ধে। সূত্রের খবর, বিয়ের ২০ বছর পর গুরুগ্রামের ফ্ল্যাট থেকে দীপককে বের করে দিয়েছেন শিবানী। পাশাপাশি বিবাহবিচ্ছেদেরও আবেদন করেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মার্চ ২০১৭ ১২:৪৩
Share:

দাম্পত্য সমস্যার জেরে বলিউডি অভিনেতা দীপক তিজোড়িকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল তাঁর স্ত্রী শিবানীর বিরুদ্ধে। সূত্রের খবর, বিয়ের ২০ বছর পর গুরুগ্রামের ফ্ল্যাট থেকে দীপককে বের করে দিয়েছেন শিবানী। পাশাপাশি বিবাহবিচ্ছেদেরও আবেদন করেছেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র বলেছেন, “বাড়ির মাত্র একটা ঘর দীপককে ব্যবহার করতে দিতেন শিবানী। পরিচারকদের ওপর কড়া নির্দেশ ছিল দীপককে যেন কোনও খাবার না দেওয়া হয়। এমনকী তাঁর ঘরও পরিষ্কার করতে দিতেন না শিবানী।’’

Advertisement

আরও পড়ুন, ‘মেয়েদের ভার্জিনিটি নিয়ে পুরুষরা চিন্তিত নন’, বিস্ফোরক অভিনেত্রী

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, তাঁর বিবাহবহির্ভূত সম্পর্ক আছে এই সন্দেহে দীপকের স্ত্রী তাঁকে বাড়ি থেকে বের করে দেন। ঘটনার পরই আইনজীবীর সঙ্গে দেখা করেন দীপক। তখনই বিভিন্ন তথ্য সংগ্রহের সময় দীপক জানতে পারেন, তাঁর কুড়ি বছরের বিবাহিতা স্ত্রী শিবানী তাঁকে বিয়ের আগে তাঁর আগের পক্ষের স্বামীর থেকে বিচ্ছেদই নেননি। এর ফলে দীপকের সঙ্গে শিবানীর বিয়েটি আইনি স্বীকৃতিই পাচ্ছে না।

Advertisement

আরও পড়ুন, অভব্য আচরণের জন্য কপিলকে সতর্ক করতে পারে এয়ার ইন্ডিয়া

আপাতত দীপক তাঁর স্ত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা করেছেন। এই মামলার শুনানি চলছে বান্দ্রা পারিবারিক আদালতে। যেহেতু এই বিয়েটিই আইনসম্মত নয়, তাই শিবানীকে কেন ভরণপোষণ দেবেন অভিনেতা-পরিচালক সে প্রশ্নও উঠছে। এছাড়া তাঁদের মেয়ে সামারা প্রাপ্তবয়স্ক। সেই হিসেবে তাঁরও ভরণপোষণ বাবদ কোনও টাকা পাওয়া উচিত্ নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন