Ranveer Singh

Bollywood: করোনামুক্ত পাড়ুকোন পরিবার, রণবীরের হাত ধরে মুম্বইয়ে দীপিকা

চলতি মাসের শুরু দিকেই প্রথমে করোনা আক্রান্ত হয়েছিলেন দীপিকার বাবা বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২১:২৮
Share:

রণবীর কপূর এবং দীপিকা পাড়ুুকোন।

বেঙ্গালুরু থেকে মুম্বইতে ফিরলেন দীপিকা পাড়ুকোন। সঙ্গে ছিলেন স্বামী রণবীর সিংহ। বিমানবন্দরে চিত্রগ্রাহকদের ক্যামেরায় ধরা পড়লেন এই তারকা দম্পতি। দীপিকা এবং রণবীরের পরনে ছিল কালো রঙের টি শার্ট এবং প্যান্ট। করোনা সতর্কতায় দু’জনের মুখেই মাস্ক। চোখে ছিল কালো চশমা। বিমানবন্দর থেকে বেরিয়ে দীপিকার হাত ধরে সোজা গাড়িতে উঠে যান রণবীর।

চলতি মাসের শুরুর দিকেই প্রথমে করোনা আক্রান্ত হয়েছিলেন দীপিকার বাবা বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোন। চিকিৎসার জন্য এক হাসপাতালেও ভর্তি করানো হয়েছিল তাঁকে। সংক্রমিত হয়েছিলেন দীপিকার মা উজ্জ্বলা এবং বোন অনিশাও। এর পরেই প্রকাশ্যে আসে দীপিকার আক্রান্ত হওয়ার খবর। এ বিষয়ে অভিনেত্রী নিজে যদিও কোনও মন্তব্য করেননি। দিন কয়েক হাসপাতালে থাকার পর ছাড়া পেয়েছেন প্রকাশ। সেরে উঠেছে তাঁর পরিবারও।

গত মার্চ মাসে মুম্বই থেকে বেঙ্গালুরু চলে গিয়েছিলেন দীপিকা এবং রণবীর। পরিবারের সঙ্গে সময় কাটাতেই সেখানে গিয়েছিলেন তারকা দম্পতি। পরিবার সেরে উঠতেই ফের মায়ানগরীতে প্রত্যাবর্তন তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন