Entertainment News

দীপিকা-রণবীরের চুমুর ছবি ভাইরাল!

এক ফ্যানপেজের মাধ্যমে পোস্ট করা সাদা-কালো ছবিতে দু’জনকে চুম্বনের ভঙ্গিতে দেখা যাচ্ছে। যদিও ছবিটি কোথায় বা কখন তোলা হয়েছে, সে বিষয়ে কিছুই জানা যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০১৭ ১৩:৩৫
Share:

ভাইরাল হওয়া সেই চুমুর ছবি।— টুইটারের সৌজন্যে।

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল তাঁদের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। কয়েক দিন যেতে না যেতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁদের ঘনিষ্ঠ চুমুর ছবি! তাঁরা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। তা হলে কি ব্রেকআপের খবর গুজব ছিল?

Advertisement

আরও পড়ুন, দীপিকার সঙ্গে ডেট করতে চেয়েছিলেন জকোভিচ!

এক ফ্যানপেজের মাধ্যমে পোস্ট করা সাদা-কালো ছবিতে দু’জনকে চুম্বনের ভঙ্গিতে দেখা যাচ্ছে। যদিও ছবিটি কোথায় বা কখন তোলা হয়েছে, সে বিষয়ে কিছুই জানা যায়নি। বলি মহলের একটা অংশের মত, ২০১৫-তে এই জুটির একটি ফোটোশুটের সময় সম্ভবত তোলা হয়েছিল এই ছবি।

Advertisement

আরও পড়ুন, কোন লড়াইয়ে প্রিয়ঙ্কাকে হারিয়ে দিলেন দীপিকা?

এই মুহূর্তে দীপিকা ও রণবীর সঞ্জয়লীলা ভংসালীর ‘পদ্মাবতী’ ছবিতে কাজ করছেন। ওয়েব দুনিয়ার অনেকেরই মনে পড়ছে রণবীরের একটি পুরনো সাক্ষাত্কারের কথা। যেখানে তিনি বলেছিলেন দীপিকা ‘বেস্ট কিসার’। এই অনুরাগী আবার ‘দীপভির’ হ্যাশট্যাগ দিয়ে রণবীরদীপিকার বিভিন্ন মুহূর্তের ছবি ওয়েব মিডিয়ায় আপলোড করেছেন। সেখান থেকেই সম্ভবত পুরনো ছবিটি ভাইরাল হয়েছে। তবে এই ঘটনার পর ইন্ডাস্ট্রির একটা অংশ মনে করছে হয়তো সত্যিই ব্রেকআপ হয়েছে দীপিকারণবীরের। সে কারণেই হয়তো তাঁদের পুরনো ছবি শেয়ার করে সম্পর্ক জোড়া লাগানোর অনুরোধ করছেন অনুরাগীরা! 🔥🔥🔥 ã (_)

এই মুহূর্তে দীপিকা ও রণবীর সঞ্জয়লীলা ভংসালীর ‘পদ্মাবতী’ ছবিতে কাজ করছেন। ওয়েব দুনিয়ার অনেকেরই মনে পড়ছে রণবীরের একটি পুরনো সাক্ষাত্কারের কথা। যেখানে তিনি বলেছিলেন দীপিকা ‘বেস্ট কিসার’। এই অনুরাগী আবার ‘দীপভির’ হ্যাশট্যাগ দিয়ে রণবীরদীপিকার বিভিন্ন মুহূর্তের ছবি ওয়েব মিডিয়ায় আপলোড করেছেন। সেখান থেকেই সম্ভবত পুরনো ছবিটি ভাইরাল হয়েছে। তবে এই ঘটনার পর ইন্ডাস্ট্রির একটা অংশ মনে করছে হয়তো সত্যিই ব্রেকআপ হয়েছে দীপিকারণবীরের। সে কারণেই হয়তো তাঁদের পুরনো ছবি শেয়ার করে সম্পর্ক জোড়া লাগানোর অনুরোধ করছেন অনুরাগীরা! ã (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন