ফের পর্দায় দীপিকা-রণবীর?

শোনা যাচ্ছে, রণবীর কপূরের সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন খুব শিগগিরই। দীপিকা নিজের মুখে সে কথা স্বীকার না করলেও ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বেই জল্পনা উস্কে দিয়েছেন কর্ণ জোহর।

Advertisement
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৮ ০০:০০
Share:

রণবীর-দীপিকা

দীপিকা পাড়ুকোনের জীবনে দুই রণবীরই সমান গুরুত্বপূর্ণ। রণবীর সিংহের সঙ্গে বিয়ে করছেন নভেম্বরে। শোনা যাচ্ছে, রণবীর কপূরের সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন খুব শিগগিরই। দীপিকা নিজের মুখে সে কথা স্বীকার না করলেও ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বেই জল্পনা উস্কে দিয়েছেন কর্ণ জোহর। মনে করা হচ্ছে, লব রঞ্জনের পরের ছবিতেই রণবীর কপূরের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। এই ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন অজয় দেবগণ। তাঁর বিপরীতে কে থাকবেন, তা নিয়ে এখনও কিছু শোনা যায়নি। আপাতত ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করছেন রণবীর। রয়েছে ‘শামসেরা’র কাজও। মেঘনা গুলজ়ারের পরের ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। যে ছবি দিয়ে প্রযোজক হিসেবেও খাতা খুলবেন অভিনেত্রী। পর্দার বাইরের সম্পর্ক ভাঙার পরেই ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ও ‘তামাশা’র মতো ছবি ভক্তদের উপহার দিয়েছেন রণবীর ও দীপিকা। তাঁদের একসঙ্গে পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন