Deepika Padukone

গোধূলির আলোয় স্পিডবোটে ঘুরছেন দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেদী

‘বিহাইন্ড দ্য সিন’-এর এই ছবিটি নেটাগরিকের মন জয় করে নিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ১৮:৫৬
Share:

দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর নতুন ছবির শ্যুট চলছে।

স্পিডবোট চলছে। চার দিকে ধূসর জল। গোধূলির আলো এসে পড়েছে দীপিকা ও সিদ্ধান্তের মুখে। দীপিকার চুল এলোমেলো। শান্ত দৃষ্টি দু’জনেরই। দীপিকা ও সিদ্ধান্তের পিছনে বসে রয়েছেন শকুন বাত্রা। ‘বিহাইন্ড দ্য সিন’-এর এই ছবিটি নেটাগরিকের মন জয় করে নিয়েছে। টুইটারে ঘুরে বেড়াচ্ছে এই ছবিটি।

Advertisement

শকুন বাত্রা এর আগে কর্ণ জোহারের প্রযোজনায় ‘এক ম্যায় অওর এক তু’ ও ‘কপূর অ্যান্ড সনস’ পরিচালনা করেছিলেন। দু’টো ছবিই প্রচুর প্রশংসা পেয়েছিল। এই ছবিতে তিনি দীপিকা ও সিদ্ধান্ত ছাড়াও কাস্ট করেছেন অনন্যা পাণ্ডেকে। রোম্যান্টিক এই ছবির নাম এখনও স্থির হয়নি। অথবা বলা যায়, প্রকাশ্যে আসেনি।

প্রথম ছবি ‘গলি বয়’-তে অভিনয় করেই স্পটলাইটে সিদ্ধান্ত চতুর্বেদী। কারওর মতে, অভিনয়ে তিনি ‘গলি বয়’ রণবীর সিংহকেও গোল দিয়ে দিয়েছেন। এ ছাড়াও একাধিক ছবির শ্যুটিং সারলেন তিনি। যার মধ্যে রয়েছে ‘বান্টি অওর বাবলি ২’, ‘ফোন ভূত’, ইত্যাদি। রণবীর-সিদ্ধান্তের জুটির পর এবারে রণবীর-পত্নি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সিদ্ধান্ত। শকুন বাত্রা পরিচালিত এই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ছবিটি তোলা হয়েছে শ্যুটের মাঝেই।

Advertisement

আরও পড়ুন: চারটি ছবির পর মেগা ‘মিঠাই’-এর নায়ক আদৃত, সঙ্গে ‘নটী বিনোদিনী’ দিয়া মুখোপাধ্যায়

আরও পড়ুন: মায়ের কাছে জেদ করেছিলাম, হৃতিকের সঙ্গে দেখা না করালে খাওয়াদাওয়া বন্ধ করে দেব: মাসাবা গুপ্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন