×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জানুয়ারি ২০২১ ই-পেপার

মায়ের কাছে জেদ করেছিলাম, হৃতিকের সঙ্গে দেখা না করালে খাওয়াদাওয়া বন্ধ করে দেব: মাসাবা গুপ্ত

নিজস্ব প্রতিবেদন
মুম্বই০২ ডিসেম্বর ২০২০ ১৮:৫২
মাসাবা গুপ্ত।

মাসাবা গুপ্ত।

বলিউডের প্রথম সারির ডিজাইনার তিনি। সোনম কপূর থেকে করিনা কপূর খান, ঈর্ষণীয় তাঁর ক্লায়েন্টেল। এমনকি তাঁর বর্ণময় জীবনের উপর ভিত্তি করে নেটফ্লিক্স আস্ত একটা ওয়েব সিরিজ বানিয়ে ফেলল! সেই মাসাবা গুপ্ত নাকি হৃতিক রোশনকে দেখার জন্য রীতিমত জেদ ধরে বসেছিলেন।

মাসাবা নিজেই জানালেন এই গল্প। আজ থেকে ২০ বছর আগের একটি ‘থ্রো ব্যাক’ ছবি নিজের টুইটারে শেয়ার করেছেন হালফিলের অভিনেত্রী। সেখানে মাসাবার পাশে স্বয়ং তাঁর স্বপ্নের রাজপুত্তুর। হৃতিক রোশন।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মজার কথা- আমার যখন বয়স ১১ বা ১২ বছর, তখন কহো না প্যায়ার হ্যায় মুক্তি পেয়েছিল এবং আমি আমার মায়ের কাছে জেদ করেছিলাম যে আমার সঙ্গে হৃতিকের দেখা করাতে হবে না হলে আমি খাওয়াদাওয়া ছেড়ে দেব’।

আরও পড়ুন: ‘মৃত্যু’র পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে এল জবা! সোশ্যাল মিডিয়ায় ‘অমর’ তকমা

অবশেষে মাসাবার ইচ্ছে পূরণ করেন মা নীনা গুপ্ত। মেয়েকে নিয়ে গিয়েছিলেন তাঁর নায়কের কাছে। অনুরাগীর সঙ্গে দেখা করে খুশি হয়েছিলেন বলিউডে সদ্য পা রাখা হৃতিকও। ছবিতে তাঁর মুখের হাসি থেকেই সে কথা স্পষ্ট। অন্য দিকে, মাসাবার মুখে লেগে আছে হালকা হাসি। তিনি নিজেই বললেন, ‘আমাকে পরিতৃপ্ত একটা বাচ্চা ছেলের মতো দেখাচ্ছে’।

Advertisement

সেই সময়ের মাসাবার সঙ্গে এখনকার মাসাবার আর কোনও মিল পাওয়া যায় না। তখনকার নবাগত হৃতিকও ২০ বছর পর এখন প্রথম সারির নায়কদের মধ্যে অন্যতম। সময়ের সঙ্গে বদলেছে অনেক কিছু। তবুও ভাল লাগার সেই মুহূর্তকে আজও নিজের কাছে যত্ন করে রেখেছেন মাসাবা।

আরও পড়ুন: সাইবার বুলিং বা আমায় নিয়ে ট্রোল করে লকডাউনে কারও ঘরে পয়সা এলে আসুক: শ্রাবন্তী

Advertisement