Entertainment News

রহস্যের সমাধান, ভাল খবর শেয়ার করলেন দীপিকা স্বয়ং

ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট দীপিকা পাড়ুকোন ডট কম। হ্যাঁ, এটাই নায়িকার ভাল খবরের ঠিকানা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ১৮:৪০
Share:

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সাসপেন্স তৈরি করেছিলেন দীপিকা পাড়ুকোন। আজ তিনি বার্থ-ডে গার্ল। জন্মদিনের আগের দিন মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন খুব তাড়াতাড়ি একটা ভাল খবর দেবেন। কী সেই ভাল খবর, তা নিয়ে বিস্তর জল্পনাও শুরু হয়েছে সিনে মহলে। অবশেষে জন্মদিনের বিকেলে সেই ভাল খবর প্রকাশ্যে আনলেন দীপিকা।

Advertisement

ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট দীপিকা পাড়ুকোন ডট কম। হ্যাঁ, এটাই নায়িকার ভাল খবরের ঠিকানা। নিজস্ব ওয়েবসাইট লঞ্চ করলেন জন্মদিনে। এ বার দীপিকার সম্বন্ধে যে কোনও খবর জানতে হলে আপনারও ঠিকানা হতে পারে এই ওয়েবসাইট।

গতকাল রাতে দীপিকার আচমকা ঘোষণার পর কেউ ভেবেছিলেন, দীপিকা নতুন কোনও ছবির ঘোষণা করতে পারেন। আবার কারও মনে হয়েছিল, নিজের প্রোডাকশনও শুরু করতে পারেন তিনি। ব্যক্তিগত জীবনের কোনও সুখবর কিনা, তা নিয়েও চলেছিল গসিপ। অবশেষে রহস্যের সমাধান করলেন নায়িকা স্বয়ং।

Advertisement

আরও পড়ুন, কী ভাবে প্রোপোজ করেছিলেন অভিষেক? সিক্রেট ফাঁস করলেন ঐশ্বর্যা

সঞ্জয় লীলা ভন্সালীর ‘পদ্মাবত’ দীপিকার শেষ ছবি। তার পর বিয়ের জন্য কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। এ বারমেঘনা গুলজারের ছবি ‘ছপাক’ দিয়ে ফের কামব্যাক করবেন তিনি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ঘটনা তুলে আনা হবে সেই ছবিতে। এই ছবির মাধ্যমেই দীপিকার প্রযোজনায় হাতেখড়ি হবে বলে খবর। এ ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিক্রান্ত মাসি।

Here’s presenting my website- www.deepikapadukone.com (link in bio) Love, Deepika

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন