Entertainment News

ভিন ডিজেলের সঙ্গে ডেট করছিলেন? দীপিকা বললেন…

সাধারণত মেপে কথা বলেন তিনি। সহজে কোনও বিতর্কে জড়িয়ে পড়া তাঁর না পসন্দ। কিন্তু ভিন ডিজেলের সঙ্গে তাঁর কী সম্পর্ক? ‘ট্রিপল এক্স’-এক স্ক্রিন শেয়ার করার পাশাপাশি কোনও ব্যক্তিগত ইকুয়েশন কি তৈরি হয়েছে তাঁদের?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৭ ১৩:৩৪
Share:

‘ট্রিপল এক্স’-এর একটি দৃশ্যে দীপিকা ও ভিন। ছবি: ইউটিউবের সৌজন্যে।

সাধারণত মেপে কথা বলেন তিনি। সহজে কোনও বিতর্কে জড়িয়ে পড়া তাঁর না পসন্দ। কিন্তু ভিন ডিজেলের সঙ্গে তাঁর কী সম্পর্ক? ‘ট্রিপল এক্স’-এক স্ক্রিন শেয়ার করার পাশাপাশি কোনও ব্যক্তিগত ইকুয়েশন কি তৈরি হয়েছে তাঁদের? সম্প্রতি এক মার্কিন টিভি শো-য়ের সাক্ষাত্কারে দীপিকা পাড়ুকোনের দিকে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়, সত্যিই কি ভিন ডিজেলের সঙ্গে ডেট করছেন তিনি? যদি এটা গুজবও হয়, তাতেই বা কি বলার আছে নায়িকার?

Advertisement

এ বারও বেশ সাবধানী দীপিকা। বললেন, ‘‘আগুনের মধ্যে কোথাও কোনও ধোঁয়া খোঁজার চেষ্টা করবেন না। আমাদের দারুণ কেমিস্ট্রি। আমরা একে অপরকে পছন্দ করি। একসঙ্গে অনেক সময়ও কাটিয়েছি। কিন্তু সবটাই আমার মাথার মধ্যে রয়েছে।’’

আরও পড়ুন, ফের বিয়ে করবেন? হৃতিক বললেন…

Advertisement

গত শনিবার ভারতে মুক্তি পেয়েছে ছবিটি। ওয়ার্ল্ড ওয়াইড বক্স অফিসে এখনও পর্যন্ত ২০ কোটি টাকার ব্যবসা করেছে। সব মিলিয়ে হলিউডি উড়ানে যে দীপিকা সফল তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন