Bollywood Gossip

রণবীরের সঙ্গে বিয়ের বয়স পাঁচ, এখনও প্রাক্তন আর বর্তমানের মধ্যে বাছতে গিয়ে দোটানায় দীপিকা!

রণবীর কপূরের সঙ্গে প্রেম করেছিলেন বছর দুয়েক। সেই প্রেম ভাঙার পরে আরও এক রণবীরের প্রেমে পড়েন দীপিকা পাড়ুকোন। তিনি রণবীর সিংহ। তাঁর সঙ্গেই গত পাঁচ বছর ধরে সংসার করছেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মু্ম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৮
Share:

(বাঁ দিক থেকে) রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

এক জন তাঁর প্রাক্তন। অন্য জন বর্তমান। দু’জনের নামই রণবীর। এক জন কপূর। অন্য জন সিংহ। বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছেন এই দুই রণবীর। বলিউডের নিজের অভিনয় জীবনের গোড়ার দিকে রণবীর কপূরের প্রেমে পড়েছিলেন দীপিকা। ‘বচনা অ্যায় হাসিনো’ ছবিতে জুটি বেঁধে কাজ করার সময়েই সেই প্রেমের সূত্রপাত। যদিও সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। বছর দুয়েক পরেই সম্পর্কে ইতি টানেন দীপিকা ও রণবীর। তার কয়েক বছরে পরে রণবীর সিংহের প্রেমে পড়েন দীপিকা। সেই প্রেম পরিণতি পেয়েছে বিয়েতে। ২০১৮ সালে রণবীর সিংহের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা। তার পর পেরিয়েছে বছর পাঁচেক। এখন রণবীরের সঙ্গে সুখের সংসার তাঁর। এত বছর পরেও রণবীর কপূর ও রণবীর সিংহের প্রশ্নে কিছুতেই নিজের প্রিয় মানুষকে বেছে নিতে দ্বিধায় ভোগেন দীপিকা!

Advertisement

এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল, রণবীর কপূর ও রণবীর সিংহের মধ্যে কে বেশি ভাল নাচ করেন। সেই প্রশ্নের উত্তের মুখে কুলুপ আঁটেন অভিনেত্রী। প্রশ্নের উত্তর দিলেই নাকি বিপদ হবে তাঁর, মজার ছলে এ কথা বলতে বলতে কেক খাওয়ায় মনোনিবেশ করেন পর্দার ‘মস্তানি’। দীপিকার এই প্রতিক্রিয়ায় যদিও কিছুটা অসন্তুষ্ট হয়েছেন নেটাগরিকরা। রণবীর সিংহের স্ত্রী হয়েও কেন তাঁকে নির্বাচন করলেন না অভিনেত্রী, এই প্রশ্ন তুলেছেন নেটাগরিকদের অনেকেই।

রণবীর কপূরের সঙ্গে প্রেমে ইতি টানলেও তাঁর সঙ্গে দীপিকার বন্ধুত্ব আজও অটুট। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’-র মতো ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন প্রাক্তন যুগল। ক্যামেরার নেপথ্যেও তাঁদের সমীকরণ বন্ধুসুলভই। স্বামীকে খুশি করতে বন্ধুর মনে দুঃখ দেবেন না বলেই কি প্রশ্নের উত্তর দিলেন না দীপিকা? অনুমান অভিনেত্রীর অনুরাগীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন