Deepika Padukone

‘মুম্বই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ’-এর অধ্যক্ষ পদ থেকে ইস্তফা দিলেন দীপিকা

২০১৯ সালে আমির-পত্নী ও পরিচালক কিরণ রাওকে সরিয়ে ‘মামি’র অধ্যক্ষের পদ দখল করেছিলেন দীপিকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৩:৩৬
Share:

দীপিকা পাড়ুকোন।

‘মুম্বই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ’-এর অধ্যক্ষের পদ থেকে ইস্তফা দিলেন দীপিকা পাড়ুকোন। বছর তিনেকের এই যাত্রায় ইতি টেনে ইনস্টাগ্রামে তার কারণ ব্যাখ্যা করলেন বলিউড অভিনেত্রী।

Advertisement

২০১৯ সালে আমির-পত্নী ও পরিচালক কিরণ রাওকে সরিয়ে ‘মামি’র অধ্যক্ষের পদ দখল করেছিলেন দীপিকা। কিন্তু একনিষ্ঠ ভাবে দায়িত্ব পালন করাটা তাঁর পক্ষে সমস্যার হয়ে যাচ্ছে বলে মনে করছেন তিনি। একাধিক ছবির চুক্তি স্বাক্ষর করেছেন সম্প্রতি। কিছু মুক্তির পথে, কিছুর শ্যুটিং চলছে। দু’দিকে একসঙ্গে মন দেওয়ায় সম্ভব হবে না বলে এই সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোনের পোস্ট

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে পাশে তাঁর বিবৃতি লিখলেন দীপিকা। বললেন, ‘মামি-র অধ্যক্ষের দায়িত্ব পালন করে গভীর ভাবে সমৃদ্ধ হয়েছি। একজন শিল্পী হিসেবে গোটা বিশ্বের চলচ্চিত্র মুম্বই শহরে একত্র করার অভিজ্ঞতা হয়েছে আমার। কিন্তু আমি বুঝতে পারছি, মামি-র জন্য যে নিষ্ঠা ও মনোযোগের প্রয়োজন, তা হয়তো আমি দিতে পারব না। কাজের চাপ রয়েছে অনেক। তাই এই পদ থেকে সরে দাঁড়াচ্ছি’। শেষে তিনি এও জানালেন, ‘মামি’র সঙ্গে সম্পর্ক অক্ষুণ্ণ থাকবে তাঁর। সারা জীবনের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন